আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:৫৭

গোল করেই জবাব দিলেন সিআরসেভেন

স্পোর্টস ডেস্ক
গোল করেই জবাব দিলেন সিআরসেভেন

নিজেদের মাঠে ছাড়া রোনালদো কেন গোল করতে পারেন না ! এমন প্রশ্নে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলন ছেড়েছিলেন রিয়াল তারকা। প্রশ্ন কর্তার কাছে রোনালদোর পাল্টা প্রশ্ন ছিল, আমাকে বলুন কে গোল করতে পারে। উত্তরে মেসি-সুয়ারেজ-নেইমারদের নাম আসতেই মেজাজ হারান তিনি। সব প্রশ্নের উত্তর দিলেন চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে। কোয়ার্টারের আগে প্রথম লেগে রোমার বিপক্ষে দলের ২-০ গোলের জয়ে এক গোল তার। ৮ মার্চ ফিরতি লেগে নিজেদের মাঠে মুখোমুখি  হবে দুই দল।

গতকাল প্রথমার্ধে অবশ্য রিয়ালকে তেমন একটা খুঁজে পাওয়া যায়নি। গোলশুন্যভাবে টানেলে যেতে হয় তাদের। চ্যাম্পিয়ন্স লিগের এই মৌসুমে প্রতিটি ম্যাচেই প্রথমার্ধে ‘বাজে’ খেলছে রিয়াল।

রোনালদো জয়ের আশা জাগান ৫৭তম মিনিটে। মার্সেলোর বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে রোমা অধিনায়ক ফ্লোরেন্তসিকে বোকা বানিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ ফরোয়ার্ড। চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে রোনালদোর এটি দ্বাদশ গোল। সব মিলিয়ে মৌসুমে ৩৩তম।

৮৬ মিনিটে দলের দ্বিতীয় গোল করে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন জেসে। বাকী সময়ে রোমা সেভাবে জ্বলে উঠতে না পারায় প্রথম লেগে ২-০ তেই পিছিয়ে থাকতে হয় তাদের।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে