আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৫৬

‘রোনাল্ডো ফ্লার্ট করতে ওস্তাদ’ কলম্বিয়ান মডেল

স্পোর্টস ডেস্ক
‘রোনাল্ডো ফ্লার্ট করতে ওস্তাদ’ কলম্বিয়ান মডেল

কলম্বিয়ান সুন্দরী নাতালি রিঙ্কনের সঙ্গেও নাম জড়িয়েছে রিয়াল মাদ্রিদ তারকার। রোনাল্ডোর সঙ্গে নাতালির ছবিও দেখা যাচ্ছিল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। বড়দিনের ছুটি কাটাতে মায়ামিতে গিয়েছিলেন রোনাল্ডো। সেইখানেই কলম্বিয়ান মডেলের সঙ্গে সাক্ষাৎ তাঁর। প্রথমে এক পলকের একটু দেখা, তার পরে সম্পর্কের গভীরতা।

কোথায় দু’ জনের প্রথম দেখা, কীভাবে হল দু’ জনের পরিচয়, তা কি কেউ জানেন? নাতালি নিজেই তো বরফ গলিয়েছেন। জানিয়েছেন রোনাল্ডো ও তাঁর সম্পর্কের গভীরতার কথা। এমনকী দু’ জনের একান্ত গোপন মুহূর্তের কাহিনিও ফুটিয়ে তুলেছেন নাতালি। যা শোনার পরে রোনাল্ডোকে নিয়ে আবারও শুরু হয়েছে তুমুল জল্পনা। রোনাল্ডো অবশ্য নিরবতা অবলম্বন করেছেন।

আর নাতালি না-থেমে তাঁর দেশীয় টেলিভিশনে জানিয়েছেন, ‘‘বড়দিনের আগের দিন রোনাল্ডোর সঙ্গে আমার দেখা হয় এক রেস্তোরাঁয়।’’ তার দিনতিনেক আগে থেকেই দু’ জনের মধ্যে দূরভাষের মাধ্যমে কথাবার্তা চলছিল। ওই রেস্তোরাঁয় নাতালি এবং রোনাল্ডো একে ওপরের উলটো দিকে বসেছিলেন। দু’ জনেই দু’ জনের সঙ্গে ফ্লার্ট করে যাচ্ছিলেন। এমন সময়ে রেস্তোরাঁর এক কর্মী এসে নাতালিকে বলেন, রোনাল্ডো তাঁর সম্পর্কে কিছু জানতে চান। দেখা করতে চান। এর পরেই দু’ জনের কাছে আসা। রোনাল্ডোর সঙ্গে জমিয়ে ডিনার সারেন নাতালি। তার পরে রোনাল্ডো কলম্বিনায়ন মডেলকে নাচের স্টেপ শেখাতে শুরু করেন। যা দেখেশুনে তো নাতালি মোহিত। তিনি বলেন, ‘‘রোনাল্ডো ফ্লার্ট করতে ওস্তাদ। ও আমাকে নাচের স্টেপ শেখাচ্ছিল।’’ 

প্রায় শেষ রাত পর্যন্ত দু’ জনে একই রেস্তোরাঁয় কাটান। নাতালি কলম্বিয়ান টেলিভিশনে বলেন, ‘‘আমি রোনাল্ডোকে কিস করেছি। কোথায় করেছি সেটা বলব না। শুনলে আপনারা আঁতকে উঠবেন। এটা আপনাদের কল্পনার উপরেই ছেড়ে দিচ্ছি।’’ এর পরেও  কি কেউ বলবেন রোনাল্ডো এখনও ফাঁকা? তাঁর সঙ্গে নাতালির কোনও সম্পর্কই নেই? না কি নাতালি রিঙ্কন নিজের নাম-যশ ছড়ানোর জন্যই রোনাল্ডোকে জড়ালেন। তাঁর সম্পর্কে মনগড়া গল্প বানালেন। রোনাল্ডোর সঙ্গে নাম জড়ানোর পরেই ইনস্টাগ্রামে নাতালির ভক্তের সংখ্যা ক্রমাগত বাড়ছে।(উৎস-এবেলা)

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে