আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:৩৭

কস্তার গোলে চেলসির ড্র

স্পোর্টস ডেস্ক
কস্তার গোলে চেলসির ড্র

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি আসরের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি আর শিরোপা প্রত্যাশী ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ হাসি নিয়ে কোনো দলই মাঠ ছাড়তে পারেনি। ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচটি। চেলসির ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে আতিথেয়তা নেয় লুই ভ্যান গালের শিষ্যরা।

ম্যাচের প্রধমার্ধে কোনো গোল না হলে দুটি গোলই আসে দ্বিতীয়ার্ধে। আক্রমণ আর পাল্টা-আক্রমণের মধ্যদিয়ে খেলা গড়ায়। ৬১ মিনিটের মাথায় জেসি লিনগার্ডের গোলে এগিয়ে যায় ম্যানইউ। প্রায় সাড়ে ৪১ হাজার দর্শকের উপস্থিতিতে স্বাগতিক চেলসিকে স্তব্ধ করে দিয়ে গোল করেন লিনগার্ড।

ম্যাচে ফিরতে মরিয়া চেলসি দ্বিতীয়ার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে সমতায় ফেরে। দিয়েগো কস্তা অতিরিক্ত সময়ে গোল করে নিজেদের মাটিতে হারের লজ্জা থেকে দলকে রক্ষা করেন। সাথে পয়েন্ট খোয়ানোর হাত থেকেও দলকে বাঁচিয়ে দেন। 

এ ম্যাচে মাঠে নামার আগে গাস হিডিঙ্কের শিষ্যরা পয়েন্ট টেবিলের ১৩তম অবস্থানে ছিল। অবস্থানের কোনো পরিবর্তন না হলেও চেলসির পয়েন্ট বেড়েছে একটি। অন্যদিকে ভ্যান গালের ম্যানইউ ছিল টেবিলের পাঁচ নম্বরে। তাদেরও অবস্থার কোনো পরিবর্তন হয়নি। ২৫ ম্যাচে ৪১ পয়েন্ট অর্জন করেছে রেড ডেভিলসরা। আর সমান ম্যাচে ব্লুজদের সংগ্রহ ৩০ পয়েন্ট।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে