আপডেট : ১৭ জানুয়ারী, ২০১৬ ১৬:৫৫

রাতে মাঠে নামছে রিয়াল এবং বার্সা

স্পোর্টস ডেস্ক
রাতে মাঠে নামছে রিয়াল এবং বার্সা

স্প্যানিশ লা লিগার দুই জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। একই দিনে মাঠে নামছে এই দুই ক্লাব। অ্যাটলেটিকো বিলবাওয়ের মুখোমুখি হবে বার্সেলোনা আর লা লিগার অপর ম্যাচে স্পোটিং গিজনের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ।

লিওনেল মেসি পঞ্চমবারের মতো বর্ষসেরার পুরস্কার পাওয়ার পর এই প্রথম নিজেদের মাঠে খেলতে নামছে বার্সেলোনা। কাম্প নউ জুড়ে তাই আনন্দের একটা আবহ আছে। লুইস এনরিকের দলকে আরও একবার চমকে দেওয়ার লক্ষ্য নিয়েই কাম্প নউতে যাচ্ছে লা লিগার মাঝারি মানের অ্যাটলেটিকো বিলবাওয়ে ক্লাবটি। আর বার্সেলোনা চাইবে, মৌসুমের শুরুতে স্পেনের সুপার কাপে হেরে যাওয়ার প্রতিশোধ নিতে।

মূলত কোপার লড়াইয়ের আগে সবাইকে একবার ঝালিয়ে নেয়ার সুযোগ করে দিতে চান এনরিকে। এসপানিওলের বিপক্ষে কোপা দেল রের লড়াইয়ে বিশ্রামে থাকা লুইস সুয়ারেজ ও নেইমার আজ দলের সঙ্গে যোগ দেবেন।

কোচ হিসেবে অভিষেকেই দারুণ এক জয় এনে দেওয়ার পর জিনেদিন জিদানের কাছে সমর্থকদের প্রত্যাশা স্বাভাবিকভাবেই আরও বেড়েছে। প্রত্যাশার পথে রিয়াল মাদ্রিদের এবারের বাধা অবনমন বাঁচানোর লড়াইয়ে থাকা স্পোর্তিং গিহন। ফ্রেঞ্চ কোচের অধীনে প্রথম ম্যাচে বড় জয় পাওয়ার পর দ্বিতীয় ম্যাচেও জয় ব্যাপারে বেশ আশাবাদী রিয়াল মাদ্রিদ।

অপ্রাপ্ত বয়স্ক খেলোয়াড়দের সঙ্গে চুক্তি করায় সম্প্রতি দলবদলের নিষেধাজ্ঞার মুখে পড়ে রিয়াল মাদ্রিদ। সব বিতর্ককে পেছনে ফেলে ঘরের মাঠে লড়াইয়ে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় রিয়াল। দলের কোচ জিনেদিন জিদানও জয়ের ব্যাপারে বেশ আশাবাদী। ঘরের মাঠে রিয়ালের সাম্প্রতিক পারফরম্যান্সই রিয়াল কোচকে জয়ের স্বপ্ন দেখাচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে