আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:০৩

ফার্স্ট ডেটিং মানেই কি বিছানায় সম্পর্ক? কি ভাবেন মেয়েরা....

অনলাইন ডেস্ক
ফার্স্ট ডেটিং মানেই কি বিছানায় সম্পর্ক? কি ভাবেন মেয়েরা....

৩২ শতাংশ মহিলা পরিচয়ের ২ থেকে ৩ সপ্তাহ পরেই সঙ্গীর সঙ্গে বিছানায় সম্পর্ক তৈরিতে আগ্রহী, সুতরাং সঙ্গিনীর মন না বুঝেই অতিমাত্রায় বিছানা-ছোঁকছোঁকানিতে আপনার পাখি ফুরুৎ হতেই পারে।

রাই সুন্দরীর সঙ্গে পরিচয়ে আপনার চিত্তবৈকল্য হতেই পারে! মনে হতে পারে নির্জলা অভিসারে একটু শরীর শরীর খেলা হবে না! আপনার সাদা মনে হয়তো শরীর-প্রেমের এই খিদেতে কোনও খেদ নেই, কিন্তু, আপনার নয়া রাধার তাতে আপত্তি থাকতেই পারে। তিনি হয়তো চান আপনাকে আর একটু বুঝতে, আপনার সম্পর্কের নাভিমূলকে খুঁজতে। সুতরাং, প্রথম পরিচয়ে শরীরের ছোঁকছোঁকানি ত্যাগ করলে আখেরে কিন্তু আপনারই লাভ। না, কোনও নয়া বাৎস্যায়ন এই উপদেশ দেননি, বরং যৌনতা নিয়ে সমীক্ষা চালানো একটি সংস্থার তথ্যে প্রকাশ পেয়েছে এই প্রবণতা। 

সমীক্ষার পরিসংখ্যান বলছে, অন্তত ৩২ শতাংশ মহিলা পরিচয়ের ২ থেকে ৩ সপ্তাহ পরেই সঙ্গীর সঙ্গে বিছানায় সম্পর্ক তৈরিতে আগ্রহী হয়। ১৫ শতাংশ মহিলা রয়েছেন, যাঁরা প্রথম ডেটিং-এ পুরষসঙ্গীর সঙ্গে বিছানায় যেতে চান। ১৩ শতাংশ মহিলা দ্বিতীয় ডেটিংয়েই বিছানার সম্পর্কে জড়াতে আগ্রহী থাকেন। 

এই ক্ষেত্রে পুরুষদের পরিসংখ্যানটি কিন্তু, লজ্জায় ফেলবে। কারণ, যে পরিসংখ্যান মিলেছে তাতে কিন্তু পুরুষদের প্রথম থেকে শরীরের ছোঁকছোঁকানি ভযানক। কারণ, প্রথম ডেটেই সঙ্গিনী তাঁর সঙ্গে বিছানায় যাবেন, এটা নাকি ২৬ শতাংশ পুরুষই মনে করেন। আর ১৬ শতাংশ পুরুষ মনে করেন দ্বিতীয় ডেটেই তিনি সঙ্গিনীকে নিয়ে বিছানায় যেতে পারবেন। 
পুরুষদের তাড়াহুড়ো আচরণ কিন্তু আখেরে তাঁদেরকেই বিপাকে ফেলে, কারণ সঙ্গিনীর মন না বুঝেই অতিমাত্রায় বিছানা-ছোঁকছোঁকানিতে আপনার পাখি ফুরুৎ হতেই পারে।

সমীক্ষা বলছে, বরং প্রথম ডেট থেকে চুমুতেই মন দিন, কারণ ৭২ শতাংশ মহিলা ও পুরুষই জানিয়েছেন প্রথম ডেটিং-এ চুমু খাওয়াতে আপত্তি নেই। 

উপরে