আপডেট : ২৮ জানুয়ারী, ২০১৬ ২১:২৩

রাশিচক্রেই লুকিয়ে আছে আপনার যৌনক্ষমতার রহস্য! মিলিয়ে নিন...

বিডিটাইমস ডেস্ক
রাশিচক্রেই লুকিয়ে আছে আপনার যৌনক্ষমতার রহস্য! মিলিয়ে নিন...

জন্ম তারিখে ঠিক হয় রাশি। সেই রাশিই বলে দেয় আপনার ভাগ্য। শিক্ষা, চাকরি, বিয়েই শুধু নয়, আপনার যৌনক্ষমতার রহস্যও লুকিয়ে আছে ওই রাশিচক্রেই। শুধু আপনার নয়, সবার। তাই ডেটিংয়ে যাওয়ার কিংবা ঘর বাধার আগে জেনে নিন আপনার সঙ্গীর জন্ম-তারিখটা।

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল)
মেষ রাশির যাদের সব সময়ে সব কিছুতেই তারা নেতৃত্ব দিতে ভালবাসেন। খেলার মাঠ থেকে বিছানা— সব জায়গায়। যৌনতার সময়ে এঁরা সঙ্গীর উপরে নিয়ন্ত্রণ করতে পছন্দ করেন। তাই কাউকে কাউকে খুশি করতে পারলেও অনেক সময়ে সঙ্গীকে হারাতে গিয়ে নিজেই হেরে যান।

বৃষ (২০ এপ্রিল-২০ মে)
বৃষ রাশির জাতক-জাতিকারা সাধারণত হালকা চালে সেক্স পছন্দ করেন। খুব একটা আগ্রাসী হন না। যৌনতার মধ্যেও রোমান্টিকতা খুঁজতে চান। সম রাষির জাতক-জাতিকা হলে যৌনতা অন্য মাত্রায় পৌঁছে যায়। তবে অনেকেই এটা উপভোগ করেন না। তাই সঙ্গীর জন্ম তারিখ জেনে নিয়ে প্রস্তুত হন।

মিথুন (২১ মে-২০ জুন)
মিথুন শব্দটার মধ্যেই আছে রহস্য। এই রাশির জাতক-জাতিকারা যৌনতা নিয়ে শিল্প করতে ভালোবাসেন। আপনি সব সময়ে চাইবেন উপভোগ্য পরিবেশ। আর সেটা পেয়ে গেলে আপনি সঙ্গীকে চরম সুখ দিতে পারেন। তবে এই রাশির মানুষ যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন। তাই সঙ্গীর মন বুঝে যৌনতার বিভিন্ন রূপ খুঁজে বের করে নিন।

কর্কট (২১ জুন-২২ জুলাই)
আপনাদের সহজে চেনা যায় না। পেটে ক্ষুদা মুখে লাজ কর্কট রাশির একটা বড় বৈশিষ্ট্য। আর মুখ দেখে ভোলাভালা মনে হলেও বিছানায় এঁরা দুরন্ত ফর্ম নিতে পারেন খুব কম সময়ের মধ্যেই। আগ্রাসী হয়ে সঙ্গীকে চরম সুখ দেওয়ার ক্ষেত্রে আপনাদের জুড়ি আপনারাই। একটা বিষয় মনে রাখা দরকার, প্রতিবারই আগ্রাসী যৌনতা আশা করা ঠিক নয়।

সিংহ(২৩ জুলাই-২২ অগস্ট)
সিংহ রাশি মানে ভাববেন না বিছনাতেও সিংহ-বিক্রম কাজ করবে। এই রাশির জাতক-জাতিকারা সাধারণত সঙ্গীর মন বুঝে যৌনতায় মাততে পারেন। আপনাদের ক্ষেত্রে দেখা যায় দুর্বল রাশির সঙ্গী পেলে তার উপরে আগ্রাসী হয়ে যান। কিন্তু সেটা সব সময়ে সুখের হয় না। সব সময়ে আগ্রাসী হতে না পারলেও যৌনতার ক্ষেত্রে আপনারা বিলাসিতা পছন্দ করেন।

কন্যা (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক-জাতিকারা অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করতে ভালোবাসেন। দীর্ঘ ফোর-প্লে আপনাদের খুব পছন্দের। যৌনতার মধ্যে গল্প করে, কথা বলে আপনারা পরস্পরকে আকর্ষণীয় করে তুলতে পারেন। বিছানায় রোম্যান্টিকতা কাকে বলে, তার নিদর্শন রাখেন আপনারা। যে কোনও রাশির সঙ্গীর সঙ্গেই আপনারা জমিয়ে তোলেন। উপভোগ্য হয় সেক্স।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
বিছানায় আপনারা পছন্দের সঙ্গী খুঁজতেই ব্যস্ত থাকেন। সকলের সঙ্গে আপনারা যৌনতা উপভোগ করতে পারেন না। তাই সেক্সের ক্ষেত্রে আপনারা খুবই খুঁতখুঁতে হন। তবে পছন্দের সঙ্গী পেলে আপনারাই বিছানায় তুফান তুলতে পারেন। সেক্সকে অন্য পর্যায়ে নিয়ে যাওয়াই হয়ে ওঠে আপনাদের লক্ষ্য। কিন্তু যখনই পছন্দের সঙ্গী মেলে না তখনই আপনাদের কাছে সেক্সটা দায়সারা হয়ে ওঠে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা বিছানায় হিংস্র হয়ে উঠতে পারেন। আউটডোর সেক্স আপনাদের দারুণ পছন্দের। হাটে-মাঠে সেক্স করা মন্দ নয়। তবে লোকলজ্জা বলেও তো বাজারে একটা কথা রয়েছে। সেটা মনে রাখবেন।

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক-জাতিকারা একটু আধটু নয়, খুব ডার্টি সেক্স পছন্দ করেন। সর্বত্র উত্তেজনা খোঁজেন। ফোন সেক্সও দারুণ পছন্দের। অনেক সময়ে সঙ্গীর উপরে জোর খাটান। ফলে সঙ্গী উপভোগই করতে পারেন না। জোর করা বন্ধ করে সঙ্গীকেও সুযোগ দিন।

মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
অনেকেই মনে করেন, সব চেয়ে বেশি কামুক হন মকর রাশির জাতক-জাতিকারা। কিন্তু এটা ঠিক নয়। আপনারা শুধুই কামুক নন। আপনদের মধ্যে যৌনতার পাশাপাশি সঙ্গীর প্রতি গভীর ভালোবাসাও টের পাওয়া যায়। মুড ভাল থাকলে আপনারা বিছানায় সঙ্গীকে দারুণ যৌনতা উপহার দিতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আপনি কুম্ভ রাশির জাতক হলে মনে রাখবেন, আপনার সঙ্গী আপনার কাছে যেমন সুখ চাইবেন আপনি বেশ সময়েই সেটা দিতে পারেন না। আসলে আপনার মধ্যে একটা হতাশা কাজ করে। আপনি খুঁতখুঁতে না হলে আবার উপভোগ্য হয়ে ওঠেন। আপনার যোগ্য সঙ্গী হতে পারেন ধনু রাশির জাতক বা জাতিকা।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মীন রাশির সেক্স মানে ‘লাভ মেকিং’। জাতক-জাতিকারা ভালোবাসার খোঁজে নানা রকমভাবে যৌনতা পছন্দ করেন। বারবার সঙ্গী বদলাতে পছন্দ করেন। তবে যথাযথ সঙ্গী না পেলে আপনারা হতাশ হয়ে পড়েন। আবার পছন্দের সঙ্গী পেলে মীন রাশির জাতক-জাতিকারা যৌনতাকে অন্য মাত্রায় নিয়ে যেতে পারেন।

বিডিটাইমস৩৬৫.কম/আকাশ

উপরে