আপডেট : ১৫ জানুয়ারী, ২০১৬ ২০:৫০

ফ্যাশনের সঙ্গে শীত মোকাবিলায় তরুণ তরুণীদের আকর্ষণ হুডি

বিডিটাইমস ডেস্ক
ফ্যাশনের সঙ্গে শীত মোকাবিলায় তরুণ তরুণীদের আকর্ষণ হুডি

পোশাকের সঙ্গে থাকে কান ও মাথা ঢাকার হুড। একারণেই পোশাকগুলো হুডি নামে পরিচিত। পড়তে তো আরামই, সঙ্গে বাড়তি ‍সুবিধা হিসেবে দেখাবে ফ্যাশনেবল।

শীতে তরুণ-তরুণীর আকর্ষণীয় পোশাক হুডি। ফ্যাশনের সঙ্গে সঙ্গে শীত মোকাবিলার ভালো বন্ধুও বটে। নানা ধরনের হুডি আছে বাজারে। হুডি শার্ট, হুডি টি-শার্ট আর হুডি জ্যাকেট হালকা শীতের জন্য উপযোগী।

আগে শুধু জ্যাকেট ও সোয়েটারেই হুডি দেখা যেত। এখন এর পাশাপাশি বেশ কয়েক বছর ধরে টি-শার্ট ও গেঞ্জিতেও হুডির প্রচলন ঘটেছে। শীত তাড়ানো এবং ফ্যাশন একসঙ্গে এই দুই শর্ত পূরণ করছে হুডি। চলুন জেনে নেই শীতের সঙ্গী হুডি পোশাকের মেনজ ও লেডিস সংস্করণ সম্পর্কে।

মেনজ হুডি

ফ্যাশনেবল ছেলেদের যদি প্রশ্ন করা হয় হুডি কেন পরা হয় এর উত্তর বোধহয় ফ্যাশন আর শীতে আরাম। ছেলেদের যেকোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে। শীতে  হুডি দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেক তরুণ হুডসহ শার্ট পরতে পছন্দ করেন।  হুডি পরলে একটু ভিন্ন রকম ক্যাজুয়াল ভাব আসে। যে সকল তরুণ গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালবাসেন, তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়। জিন্স প্যান্ট, টিশার্ট, ফুলশার্ট সব ধরনের পোশাকের উপরেই হুডি পরা যায়। 

লেডিস হুডি

ফ্যাশনে মেয়েরাও পিছিয়ে নেই। ছেলেদের পাশাপাশি শীত ফ্যাশনে মেয়েরাও বেছে নিয়েছেন নানান ডিজাইনের ফ্যাশনেবল হুডি। হুডি যেমন আকর্ষণীয় তেমনি মানানসই। বর্তমান বাজারে  মেয়েদের জন্য আছে নানা রঙের স্ট্রাইপ দেয়া হুডি টপ। মেয়েরা ডেনিম প্যান্টের সঙ্গেই হুডি বেশি পরছেন।  মেয়েরা স্কার্টের সঙ্গেও হুডি পরতে পারেন। তাছাড়াও লেগিংস প্যান্ট, এবং সবধরনের জিন্সপ্যান্ডের সাথেও মেয়েরা মানানসই হুডি পরতে পারেন।

কোথায় পাবেন, দাম কেমন?

ফ্যাশন হাউসগুলোর পাশাপাশি নিউমার্কেট, বঙ্গবাজারসহ নগরীর অভিজাত শপিং মলগুলোতেও বেশ হুডি কালেকশন রয়েছে।  ব্র্যান্ডের হুডিগুলোর দাম পড়বে ৭০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত। আর নিউমার্কেট, বঙ্গবাজার হকার্স মার্কেটে হুডির দাম পড়বে ২৫০ থেকে ৭৫০ টাকা। শীত উপলক্ষে বাংলাদেশের বড় অনলাইন শপিংমল আজকের ডিলে ফ্যাশনেবল সব ধরনের হুডি পাবেন। তাছাড়াও থাকছে ক্রেজি ডিল অফার। ফুরফুরে মেজাজে শীতকে উপভোগ করতে সেইসঙ্গে শীতে স্মার্ট থাকতে আজই কিনে নিন আপনার পছন্দের হুডি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম 

উপরে