আপডেট : ১২ এপ্রিল, ২০১৯ ১৯:০৩

জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার '৯৮ ব্যাচের মিলনমেলা

অনলাইন ডেস্ক
জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার '৯৮ ব্যাচের মিলনমেলা

বন্ধুজনা-৯৮ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে ঐতিহ্যবাহী জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার '৯৮ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার মাদ্রাসার মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই মিলনমেলা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রধান বিচারপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি আব্দুর রউফ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার প্রতিষ্ঠিতা ও মহাপরিচালক সাইয়েদ কামাল উদ্দিন আব্দুল্লাহ জাফরী (হাঃ)।

বন্ধুজনা-৯৮ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আহ্বায়ক কে.এম. মুনীর হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব ও সাবেক নরসিংদী জেলা প্রশাসক রেজা ই রাব্বী, জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ শায়খ দেলোয়ার হোসান আল মাদানী, জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ হাফেজ মাহমুদুল হাসান আল মাদনী।

অনুষ্ঠানের শুরুতে জামেয়া মসজিদ কমপ্লেক্সের উপরে সুদর্শন ডিজিটাল '৬-৪ ফুট' ঘড়ি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে দাখিল-৯৮ ব্যাচ এর স্মৃতি স্মারক 'বন্ধুজনা' মোড়ক উম্মোচন করেন প্রধান অতিথি। ২০১৮ সনে জামেয়া কাসেমিয়া থেকে প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত ভালো ফলাফলকরীদের মঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার সম্মানিত শিক্ষক ও সাবেক বর্তমান ছাত্ররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে জামেয়ার সকল শিক্ষক ও অতিথিদের মাঝে মগ বিতরণ করা হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে