আপডেট : ২১ জানুয়ারী, ২০১৮ ২১:৩৯

নির্বাচনী পরীক্ষায় ফেল, প্রধান শিক্ষক অবরুদ্ধ

অনলাইন ডেস্ক
নির্বাচনী পরীক্ষায় ফেল, প্রধান শিক্ষক অবরুদ্ধ

নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য এক দল শিক্ষার্থী এসএসসি পরীক্ষার ফরম পূরণের সুযোগ না পেয়ে বিদ্যালয়ে ভাঙচুর চালিয়ে প্রধান শিক্ষকের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে। রবিবার সকালে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে গজারিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে আটকাবস্থা থেকে প্রধান শিক্ষক আক্তার হোসেন, কমিটির সদস্য মোশারফ হোসেন, আমানউল্লাহ ও হান্নান সরকারকে উদ্ধার করে।

আক্তার হোসেন জানান, পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এসএসসির ফরম পূরণের জন্য তিন বিষয়ে অকৃতকার্যদের পর্যন্ত সুযোগ দেয়া হয়েছ। কিন্তু ৪১ শিক্ষার্থী ৩ এর অধিক বিষয়ে অকৃতকার্য হওয়ায় তাদের সুযোগ দেয়া হয়নি।  এ জন্য বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সাড়ে এগারটায় দিকে আনুমানিক ৩০  থেকে ৩৫ জন  অকৃতকার্য শিক্ষার্থী আমার কক্ষ বাইরে থেকে তালাবদ্ধ করে নীচতলার কয়েকটি কক্ষের চেয়ার ও বেঞ্চ ভাঙচুর করে। 

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. হারুন অর রশিদ জানান, হেড মাস্টার ও কমিটির সদস্যদের কক্ষে তালাবদ্ধ এবং ভাঙচুরের বিষয়ে প্রধান শিক্ষক বাদী হয়ে আট শিক্ষার্থীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত বিশ থেকে ২৫ জনের নামে অভিযোগ দায়ের করেছেন। 

উপরে