আপডেট : ৪ মার্চ, ২০১৬ ২০:৫১

এবার ‘ডেইলি স্টার অ্যাওয়ার্ড’ পাচ্ছে ১৯১৫ শিক্ষার্থী

বিডিটাইমস ডেস্ক
এবার ‘ডেইলি স্টার অ্যাওয়ার্ড’ পাচ্ছে ১৯১৫ শিক্ষার্থী

এবার ‘ও’ এবং ‘এ’ লেভেলের ১৯১৫ জন শিক্ষার্থী  ডেইলি স্টার অ্যাওয়ার্ড’ পাচ্ছেন। আগামীকাল শনিবার রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানের মধ্যদিয়ে শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হবে। মিরপুরে ইনডোর স্টেডিয়ামে সকাল নয়টা থেকে অনুষ্ঠান শুরু হবে এবং চলবে দুপুর পর্যন্ত। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল। তিনি ‘ও’ এবং ‘এ’ লেভেলে ভালো ফলধারীদের হাতে পুরস্কার তুলে দেবেন। এরই মধ্যে আমন্ত্রণপত্র পৌছে দেয়া হয়েছে আয়োজক কমিটির পক্ষ থেকে।

অনুষ্ঠানে আইকন ব্যক্তিত্ব হিসেবে থাকবেন, অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ, এসএ গেমসে ৬৩ কেজি ভারোত্তলনে স্বর্ণপদক জয়ী মাবিয়া আক্তার সীমান্ত, এসএ গেমসে ৫০ মিটার ব্রেস্টস্ট্রোকে রেকর্ড গড়ে স্বর্ণ জয়ী মাহফুজা খাতুন শিলা, অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দলের অধিনায়ক কৃষ্ণা রানী সরকার এবং মারজিয়া আক্তার, কলব্রিজ রাকসান দ্রুব প্রমুখ। 

এবছর ৮৫টি স্কুল ‍পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেবে। এরমধ্যে ও লেভেলে পুরস্কার পাচ্ছেন ১ হাজার ৩৪৫জন, এ লেভেলে পুরস্কার পাচ্ছেন ৩৬৫ জন। দেশে ও লেভেলে সর্বোচ্চ নম্বর ক্যাটাগরিতে পুরস্কার পাচ্ছেন ১৩২ জন। আর সারা বিশ্বে এ লেভেলে সর্বোচ্চ নম্বর ক্যাটাগরিতে পুরস্কার পাচ্ছেন ৭৩ জন। মোট  ১ হাজার ৯১৫ জন এ পুরস্কার পাচ্ছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে