আপডেট : ৩ মার্চ, ২০১৬ ১০:০২

চবিতে দুইদল পাহাড়ি ছাত্রের সংঘর্ষ; আহত ছয়

বিডিটাইমস ডেস্ক
চবিতে দুইদল পাহাড়ি ছাত্রের সংঘর্ষ; আহত ছয়

পূর্ব শত্রুতার জেরে বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইট এলাকায় সংঘর্ষে জড়ায় পাহাড়ি সংগঠন দুটির কর্মীরা। সংঘর্ষে আহত পাঁচজনকে রাতে চমেক হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের মেডিকেল অফিসার টিপু সুলতান।বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক চিকিত্‍সা দেয়ার পর তাকেও চমেকে পাঠানো হয়।

সংঘর্ষে আহতরা হলেন- আধুনিক ভাষা ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র রিংকু চাকমা, পালি বিভাগের দ্বিতীয় বর্ষের ভুবন চাকমা ও বাপ্পি চাকমা, নৃবিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ক্ষিতীষ চাকমা, লোক প্রশাসন বিভাগের হিমেল চাকমা ও স্থানীয় ব্যবসায়ী শওকত আলী।

হাটহাজারী থানার  ওসি ইসমাঈল বিডিটাইমসকে বলেন, পূর্ব শত্রুতার জেরে ইউপিডিএফ ও জেএসএসের কর্মীরা দুই নম্বর গেট এলাকায় সংঘর্ষে জড়ায়।আমরা যাওয়ার আগেই তারা স্থান ত্যাগ করায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি। নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনার প্রত্যক্ষদর্শী একজন পাহাড়ি ছাত্র জানান, ১০ মার্চ পাহাড়ি ছাত্রদের একটি পুনর্মিলনী ও নবীনবরণ অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে সংগঠন দুটির কর্মীদের মধ্যে দ্বন্দ্ব চলছিল।“বুধবার সন্ধায় কয়েকজন বন্ধুসহ দুই নম্বর গেট এলাকায় খাবার খেতে গেলে দুই পক্ষের কর্মীদের রাম দা, ছুরি, রড, ক্রিকেট খেলার স্ট্যাম্পসহ বিভিন্ন দেশীয় অস্ত্র হাতে সংঘর্ষে জড়াতে দেখি।

এসময় স্থানীয় এক দোকানি শওকতকেও মারধর করা হয়।”

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে