আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:৪৩

ঢাকা-আরিচা মহাসড়কে জাবি শিক্ষার্থীদের মানববন্ধন

নবিউল ইসলাম বাপ্পি, জাবি প্রতিনিধি
ঢাকা-আরিচা মহাসড়কে জাবি শিক্ষার্থীদের মানববন্ধন

ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।   

মঙ্গলবার দুপুর একটায় ভুগোল ও পরিবেশ বিজ্ঞানের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. রনি হাসানের উপর হামলার ঘটনায় পুলিশের দ্বায়িত্বে অবহেলার প্রতিবাদে এ মানববন্ধন শুরু হয়।  

মানববন্ধনে ভূগোল ও পরিবেশ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম বলেন, ‘আমরা প্রতিনিয়তই এ ধরনের দুর্ঘটনার সম্মুখীন হলেও বরাবরই বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসনের যথেষ্ট অনীহা আমরা লক্ষ্য করছি।’

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষক মেহেদী ইকবাল তীব্র নিন্দা প্রকাশ করেন।

সাভার হাইওয়ে থানার পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনা সম্পর্কে আমরা অবহিত হয়েছি। এ ধরনের অনাকঙ্খিত ঘটনায় ভবিষ্যতে আমরা আরও তৎপর হব।’

গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে রনি তার অসুস্থ মাকে নিয়ে ক্যান্টনমেন্ট সিএমএইচে যাওয়ার সময় সাভার থানা হাইওয়ের পাশে একদল ছিনতাইকারী তাদের আটক করে। এসময় ছিনতাইকারীরা রনিকে ছুরিকাঘাতে আঘাত করে এবং টাকা, মোবাইল ছিনিয়ে নেয়। বর্তমানে সে সাভারের সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

 

উপরে