আপডেট : ২৯ জানুয়ারী, ২০১৬ ২০:০৩

আইইউবিএটিতে শীতকালীন পিঠা উৎসব

বিডিটাইমস ডেস্ক
আইইউবিএটিতে শীতকালীন পিঠা উৎসব

বাংলাদেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি(আইইউবিএটি)এর রজত-জয়ন্তি উপলক্ষে মঙ্গলবার দিনব্যাপী অনুষ্ঠিত হয় শীতকালীন পিঠা উৎসব ২০১৬। আইইউবিএটি জাগুয়ার্স(সাংস্কৃতিক ক্লাব) এর উদ্যোগে  বিশ্ববিদ্যায়ের ওপেন অডিটরিয়ামে আয়োজন করা হয়েছিল এই পিঠা উৎসব। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ান সকল ১০টায় পিঠা উৎসব উদ্বোধন করেন ।  

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, উত্তরার কিছু কলেজের শিক্ষার্থী ও অবিভাবকসহ সকল সম্প্রাদায়ের মানুষ পিঠা উৎসবে অংশগ্রহন করে। বিশটি স্টলে শীতের পিঠাসহ বাংলাদেশের ঐতিহ্যবাহী পিঠার পসরা সাজানো হয়ছিল। উৎসবমূখর পরিবেশে বিকাল চারটা পর্যন্ত এই উৎসব চলে।

একইদিন বিকালে অধ্যাপক মিয়ান এর সভাপতিত্বে  বিচারকদের মূল্যায়নের ভিত্তিতে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অধ্যাপক মনিরুল ইসলাম, অধ্যাপক আব্দুল মান্নান, অধ্যাপক লুৎফর রহমান, ড. নিলয় কুমার দে, জনাব বিপ্লব কান্তি দাস ও সহকারী অধ্যাপক আবুল হাসনাত বাদশা, উপদেষ্টা, আইইউবিএটি জাগুয়ার্স (সাংস্কৃতিক ক্লাব),ছাত্রদের পক্ষে নেত্রিত্ত্ব  দেন তানভীর আল হাদি (মিঠু)।   

 

উপরে