আপডেট : ১৬ জানুয়ারী, ২০১৬ ১৪:৪৯

বাকৃবি সাংবাদিক সমিতির নেতৃত্বে হাতেম-শিহাব

বিডিটাইমস ডেস্ক
বাকৃবি সাংবাদিক সমিতির নেতৃত্বে হাতেম-শিহাব

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৬ সালের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে নিউএজের হাতেম আলী এবং সাধারণ সম্পাদক পদে সমকালের আহাদ আলম শিহাব নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের টিএসসি ক্যাফেটেরিয়াতে নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এস.এম. আশিফুল ইসলাম (যুগান্তর), যুগ্ম-সম্পাদক মো. আরিফুল ইসলাম (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), দপ্তর সম্পাদক মো. মাহ্দী হাসান (ডেইলী সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিব মুবিন (ইত্তেফাক), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মুসফিকুর রহমান সিফাত (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আউয়াল মিয়া (দৈনিক সংবাদ)।

এছাড়াও কমিটির সদস্য হিসেবে অমিত মালাকার (বাংলামেইল২৪.কম), মো. শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) ও মো. আয়াজ বিল্লাহ (সকালের খবর) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে ইমরুল কায়েস মির্জা কিরণ (ইনডিপেনডেন্ট) ও মো. আশরাফুল আলম (ইনকিলাব) নির্বাচিত হয়েছেন।

এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দীন মোহাম্মদ দীনু, মো. আতাউল গনি রাব্বানী ও ইমরুল কায়েস মির্জা কিরণ।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী সভাপতি ইমরুল কায়েস মির্জা কিরণের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড.মো. আলী আকবর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড.মো. জসিমউদ্দিন খান ও প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম জাকির হোসেন।

 

বিডিটাইমস৩৬৫/এসএম

উপরে