আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৫ ১৫:৪৬

উত্তরা ইউনিভার্সিটির আইন বিভাগের ২৫ তম ব্যাচের র‌্যাগ ডে

বিডিটাইমস ডেস্ক
উত্তরা ইউনিভার্সিটির আইন বিভাগের ২৫ তম ব্যাচের র‌্যাগ 
ডে

উত্তরা ইউনিভার্সিটির এলএলবি অনার্স প্রোগ্রামের ২৫তম ব্যাচের র‌্যাগ ডে অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ ‍ডিসেম্বর ইউনিভার্সিটির উত্তরা ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক জেলা ও দায়রা জজ এবং প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ‍ছিলেন আইন বিভাগের চেয়ারম্যান ব্যারিষ্টার হাসান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন সহযোগী অধ্যাপক আহমেদুজ্জামান, সহকারী অধ্যাপক ও বিশিষ্ট গবেষক মো. নান্নু ‍মিয়া, সিনিয়ার লেকচারার মো. বদরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট গবেষক ও সহকারী অধ্যাপক মো. নান্নু মিয়া বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমাদের জীবনের সর্বক্ষেত্রে সততার পরিচয় দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে নিজেদের সবসময় সচেষ্ট রাখতে হবে’।

একজন ভাল আইনজীবি হতে হলে নিজেকে সময়োপযোগী করে গড়ে তুলতে হবে।এজন্য পড়াশুনা ও কঠোর পরিশ্রমের কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন সহযোগী অধ্যাপক আহমেদুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার হাসান ফারুক বলেন, ‘তোমরা অ্যাডভোকেট হয়ে  ইউনিভার্সিটি থেকে বের হয়ে যাচ্ছো। অ্যাডভোকেট হিসাবে শুধু টাকার পিছনে না ছুটে মানুষের কল্যাণে কাজ করতে হবে’।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য দেন আবু সাঈদ ও নয়ন ভূঁইয়া।

বিদায় উপলক্ষে বর্ণাঢ্য সাজে সাজানো হয় পুরো হলরুম। বিদায়ী শিক্ষার্থিরা কর্মজীবনে যাওয়ার আনন্দে যেমনটাই মেতে ছিলেন, প্রিয় ক্যাম্পাসকে ছেড়ে যাওয়ার বেদনাও ঠিক তেমন করে কাঁদিয়েছে তাদের।

অনুষ্ঠানে আইন বিভাগের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে