আপডেট : ৮ মে, ২০১৯ ১৪:২০

বিএফডিসিতে সুবীর নন্দীর প্রতি শেষ শ্রদ্ধা

অনলাইন ডেস্ক
বিএফডিসিতে সুবীর নন্দীর প্রতি শেষ শ্রদ্ধা

শেষবারের মতো এফডিসিতে নেয়া হয়েছে বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীকে। বুধবার দুপুর ১২টা ৫২ মিনিটে তার মরদেহ এসে পৌঁছায় এখানে।

নন্দিত শিল্পীকে শেষবারের মতো শ্রদ্ধা জানান পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেতা আলমগীর, ওমর সানি, জয় চৌধুরী, অরুণা বিশ্বাস, ড্যানি সিডাক, পরিচালক শাহ আলম কিরণ, পরিচালক গাজী মাহাবুব, এফডিসির জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়াসহ আরও অনেকেই।

এফডিসিতে শ্রদ্ধা জানানোর পর তার মরদেহ নেওয়া হয়েছে রামকৃষ্ণ মিশনে। এরপর দুপুরে সবুজবাগে কালীমন্দির ও শ্মশানে একুশে পদক পাওয়া সংগীতশিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে। এর আগে জাতির শ্রদ্ধা নিবেদনের জন্য বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয় সুবীর নন্দীর মরদেহ।

প্রসঙ্গত, ঢাকা ও সিঙ্গাপুরে টানা ১৮ দিন হাসপাতালের বিছানায় নিথর হয়ে পড়েছিলেন নন্দিত এ গায়ক। পরে গত ৩ মে চোখ মেলেন ও মেয়ে ফাল্গুনীকে দেখে কাঁদেন। চিকিৎসকরা আশার আলো দেখতে পেয়েছিলেন। প্রিয় শিল্পীর সুস্থ হয়ে ওঠার সংবাদে খুশি হয়েছিলেন ভক্তরাও। এমন স্বস্তির খবরের কয়েক ঘণ্টার মধ্যেই ৪ মে ও ৫ মে দুই দফা হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর। এরপর ৭ মে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে