আপডেট : ১ এপ্রিল, ২০১৯ ১৭:৫৪

এবার মুখোমুখি শাকিব-ডিপজল

অনলাইন ডেস্ক
এবার মুখোমুখি শাকিব-ডিপজল

একসময় শাকিব খান ও মনোয়ার হোসেন ডিপজল একসঙ্গে অনেক ছবি উপহার দিয়েছেন। ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’—শাকিব ও ডিপজল অভিনীত এই ছবিগুলো সুপারহিট হয়। তবে দীর্ঘদিন ধরেই তাঁদের আর একসঙ্গে ছবিতে দেখা যাচ্ছে না। নতুন খবর হলো, আসন্ন ঈদে তাঁরা মুখোমুখি হচ্ছেন। না, এক ছবিতে নয়; দুজন দুই ছবি নিয়েই একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করবেন।

শাকিব খান অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ নির্মাণ হচ্ছে আগামী ঈদের জন্য। এরই মধ্যে ছবিটির জন্য বুকিংও শুরু হয়েছে। অন্যদিকে মনোয়ার হোসেন ডিপজল আসছেন ‘সৌভাগ্য’ চলচ্চিত্র নিয়ে। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন মনোয়ার হোসেন ডিপজল ও নায়িকা মৌসুমী।

দীর্ঘ পাঁচ বছর পর ‘সৌভাগ্য’ ছবির কাজ শেষ হচ্ছে। আগামী ঈদেই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ডিপজল। তিনি এনটিভি অনলাইনকে বলেন, ‘অনেক দিন আগেই শুটিং শেষ হয়েছে। এডিটিং কিছু বাকি ছিল, যা আজ থেকে শুরু করছি, চলতি মাসের মধ্যে ছবির সব কাজ শেষ করে আমরা সেন্সরে জমা দেবো। আগামী ঈদে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করছি।’

ডিপজল আরো বলেন, ‘ঈদে দর্শক গল্পনির্ভর বড় বাজেটের ছবি দেখতে চায়। আমার এই ছবিটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা এফ আই মানিক। আমার সঙ্গে অভিনয় করেছেন মৌসুমী। দর্শক জানেন, আমি সব সময় গল্পনির্ভর ছবি নির্মাণ করি। এই ছবিতেও দর্শক সুন্দর একটি গল্প পাবে। সব মিলিয়ে আমি মনে করি, দর্শক ছবিটি পছন্দ করবে।’

গত বছর মুক্তি পেয়েছিল ডিপজল অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। ওই ছবিতেও মৌসুমী অভিনয় করেছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে