আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৩৩

‘কন্ট্রাসেপ্টিভ পিল’ নিয়ে কী করছেন তাসকিন-নায়লা?

অনলাইন ডেস্ক
‘কন্ট্রাসেপ্টিভ পিল’ নিয়ে কী করছেন তাসকিন-নায়লা?

দুজনই শোবিজ অঙ্গনের আলোচিত মুখ। তাসকিন রহমান ও নায়লা নাঈম। একজন ‘ঢাকা অ্যাটাক’ এ অ্যান্টাগোনিস্ট চরিত্র করেও ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করেছেন, আরেকজন নানা সময়ে মডেলিং ও অভিনয় দিয়ে তুমুল আলোচিত ও সমালোচিত হয়েছেন।

এই দুই আলোচিত মুখ এবার একসঙ্গে দাঁড়াচ্ছেন ক্যামেরার সামনে! তবে সেটা কোনো চলচ্চিত্র বা টিভি নাটকের জন্য নয়। বরং একটি বিজ্ঞাপনের জন্য জুটি বাঁধতে চলেছেন তাসকিন ও নায়লা।

নির্মাতা রেদওয়ানুর রহমান রিয়াদের নির্দেশনায় জিসকা ফার্মাসিটিক্যালসের ইমার্জেন্সি কন্ট্রাসেপ্টিভ পিল পিউলির বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন তাসকিন ও নায়লা। এমনটাই জানিয়েছেন রিয়াদ।

তিনি জানান, বিজ্ঞাপনের জন্য ইতিমধ্যে তাসকিন ও নায়লা এ্যাডভার্টাইজিং এবং প্রোডাকশন হাউজ র‍্যাপচার এন্টারটেইনমেন্টের সাথে চুক্তি বদ্ধ হয়েছেন। যার শুটিং শুরু হচ্ছে মঙ্গলবার থেকে।

তাসকিন ও নায়লাকে নিয়ে কেন বিজ্ঞাপন? এমন প্রশ্নে পরিচালক বলেন, বিজ্ঞাপনটি সিনেমাটিক স্টাইলে হবে যার জন্য আমাদেরকে দেশের শীর্ষ স্থানীয় মডেলকে বেছে নিতে হয়েছে। যেহেতু পিউলি ইমার্জেন্সি কন্ট্রাসেপ্টিভ পিল যেহেতু একটি স্পর্শকাতর পণ্য তাই এর সবদিক বিবেচনা করে সর্বোচ্চটাই আমরা আমাদের বিজ্ঞাপনে ফুটিয়ে তুলবো। এছাড়া বিজ্ঞাপনটিতে নতুন আঙ্গিকের কিছু চমক রাখা হয়েছে। আশা করি বিজ্ঞাপনটি দর্শকদের ভাল লাগবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে