আপডেট : ৬ ডিসেম্বর, ২০১৮ ১৪:২৮

ইসিতে ‘হিরোগিরি’ দেখিয়ে গেলেন হিরো আলম!

অনলাইন ডেস্ক
ইসিতে ‘হিরোগিরি’ দেখিয়ে গেলেন হিরো আলম!

হিরো আলমকে নিয়ে আলোচনা যেন থামছেই না। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আলোচনায় তিনি। বগুড়া-৪ আসন থেকে মনোনয়ন কিনেছিলেন তিনি। তবে গত রোববার মনোনয়ন যাচাই-বাছাইয়ে ক্রুটির কারণে বাদ পড়ে তার মনোনয়নপত্র। পরে সে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করেন নির্বাচন কমিশনে।

বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র মনোনয়ন চাওয়া হিরো আলমের মনোনয়ন পত্র বাতিলের বিরুদ্ধে করা আপিল নামঞ্জুর করেছে নির্বাচন কমিশন। আজ নির্বাচন কমিশনের এজলাসে সাড়ে ১২টার দিকে এই ঘোষণা দেয়।

আপিলের যুক্তিতর্কে কমিশনের এজলাস থেকে বলা হয়, এক শতাংশ ভোটারদের তালিকা হিরো আলম দিয়েছেন তা সঠিক নয়। কেননা ১০ জনের স্বাক্ষর তদন্ত করে দেখা গেছে, তাদের তথ্য মিথ্যা দিয়েছেন।

পরে এজলাস থেকে বের হয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, মনোনয়ন পত্র বাতিল হওয়ার পর আমি আপিল করেছিলাম সেটা নামঞ্জুর করা হয়েছে। নমেনি খুঁজে না পেয়ে বাতিল করেছে। আজকে এখানে যারা স্বতন্ত্র প্রার্থী তাদের সবাইকে বাদ দেয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন না দেয়ার কারণ আমি মনে করি ষড়যন্ত্র।

তিনি বলেন, সবকিছু রাজনৈতিক চালে চলছে। আমি এখন হাইকোর্টে আপিল করব, আমি এর শেষ দেখে নিব। রাজনীতির মাঠ থেকে চলে যাওয়ার হিরো আলম আমি না। হিরোকে এত সহজে জিরো করা যাবে না।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে