আপডেট : ১৫ নভেম্বর, ২০১৮ ১৪:২৯

ফের একসঙ্গে শাকিব-অপু, জয়কে নিয়ে গেলেন স্কুলে!

অনলাইন ডেস্ক
ফের একসঙ্গে শাকিব-অপু, জয়কে নিয়ে গেলেন স্কুলে!

একমাত্র পুত্র আব্রাম খান জয়কে নিয়ে স্কুলে গিয়েছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সঙ্গে ছিলেন জয়ের মা জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসও।

বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব ও অপু। জয়কে দেখে স্কুল কর্তৃপক্ষ ভর্তির জন্য সকল আনুষ্ঠানিকতা করেন।

ভর্তির জন্য ফরমও পূরণ করেছেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস। কিন্তু রাজধানীর অভিজাত এই স্কুলে জয়কে ভর্তি হতে হলে আরো কয়েকমাস অপেক্ষা করতে হবে।

কারণ জয়ের বয়স এখনো তিন বছর হয়নি। তিন বছর না হলে স্কুলে ভর্তি হতে পারছেন না জয়, স্কুল কর্তৃপক্ষের এমন কথা শুনে শাকিব-অপুর মন খারাপ হয়ে গেছে। পরে স্কুল কর্তৃপক্ষের পরামর্শে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হচ্ছেন জয়।

শাকিব বলেন,‘ খুবই দুষ্টুমি করে। আমার তো নতুন করে পড়তে বসতে হচ্ছে। আমি না পড়লে সে পড়বে না। সময় পেলেই বই খাতা নিয়ে পড়তে বসি। আগামী বছরই এই স্কুলে তাকে ভর্তি করাতে পারব। তখন শিক্ষকরাও তার খেয়াল রাখতে পারবে।’

অপু বলেন, ‘শাকিব জয়ের ব্যাপারে অনেক সিরিয়াস। খুব সকালে ঘুম থেকে উঠে আমাদের নিতে আসলো স্কুলে ভর্তি করাবে বলে। তার আগে বলে রেখেছিল যে স্কুলে ভর্তি করাতে হবে। স্কুলে বাবা- ছেলের খুনসুটি দেখতেও ভালো লাগলো। আর স্কুলের পরিবেশও জয়ের কাছে ভালো লেগেছে। স্কুল থেকে বের হওয়ার পর জয়কে একনজর দেখার জন্য আশেপাশের অনেকেই ভিড় জমিয়েছিলেন। তবে ছোট্ট জয়ের জনপ্রিয়তা দেশব্যাপী ছড়িয়ে পড়েছে, তা ঠিকই টের পেয়েছেন এই সুপারস্টার।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে