আপডেট : ১৮ অক্টোবর, ২০১৮ ১৫:৫২

ফেসবুক স্ট্যাটাসে আইয়ুব বাচ্চুর শেষ কথা কি ছিল?

অনলাইন ডেস্ক
ফেসবুক স্ট্যাটাসে আইয়ুব বাচ্চুর শেষ কথা কি ছিল?

সবাইকে কাঁদিয়ে হঠাৎ চলে গেলেন কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার সকালে ৯ টা ৫৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন স্কয়ার হাসপাতালের চিকিৎসকরা। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেছেন স্কয়ার হাসপাতাল পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ড. মির্জা নাজিম উদ্দিন।

এই কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনসহ সমগ্র শোবিজে। নানা অঙ্গনের তারকারা ছুটে যাচ্ছেন হাসপাতালে।  আইয়ুব বাচ্চুকে হারিয়ে শোকে মুহ্যমান বাচ্চুর ভক্ত-অনুরাগীরাও। ফেসুবকে চলছে শোকের মাতম। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

এরই মধ্যে আইয়ুব বাচ্চুর ফেসবুক প্রোফাইলকে রিমেমবারিং করেছে ফেসবুক। বৃহস্পতিবার দুপুর ১২টার পর বাচ্চুর প্রোফাইলে রিমেমবারিং বা স্মরণীয় বার্তা দেখা যায়। ফেসবুকে আইয়ুব বাচ্চু সবশেষ গত ১৬ অক্টোবর রাতে রংপুরের একটি কনসার্টের কয়েকটি ছবি আপলোড করেন।

যার ক্যাপশনে তিনি লিখেন, ‘Hats off #Rangpur. Love to #GB. Where there are musicians, There are music. See you soon again #Rangpur. Love you. You were awesome tonight ❤️

প্রসঙ্গত, বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ছিলেন আইয়ুব বাচ্চু। ষাটের দশকে চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম।

নব্বইয়ের দশক থেকে ব্যান্ড সংগীতের চর্চা শুরু করেন আইয়ুব বাচ্চু। প্রায় তিন যুগের সংগীতজীবনে আইয়ুব বাচ্চু গানের পাশাপাশি তাঁর গিটারের জাদুতে শ্রোতাদের মুগ্ধ করেছেন। যেকোনো স্টেজ শোতে বাংলাদেশের জনপ্রিয় এই গায়ক ও সংগীত পরিচালকের গিটারের মূর্ছনা উদ্দীপ্ত করেনি, এমন গানপাগল খুঁজে পাওয়া মুশকিল।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে