আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৩

শাকিব এগোলে পেছাবে পরিমনী

অনলাইন ডেস্ক
শাকিব এগোলে পেছাবে পরিমনী

‘পাষাণ’ ছবির বিনিময়ে কলকাতার ‘নাকাব’ বাংলাদেশে মুক্তির কথা ছিলো ২১ সেপ্টেম্বর। কিন্তু আমদানি জটিলতায় বাংলাদেশে মুক্তি পায়নি ছবিটি। অবশেষে শাকিব খান অভিনীত ‘নাকাব’  ছবিটি তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে। এবার সেন্সরে যাচ্ছে ‘নাকাব’।

জানা যায়, আজ অথবা কাল সেন্সরে জমা দেয়া হবে ‘নাকাব’। পরিকল্পনা রয়েছে, আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি দেয়ার। গত ২১ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে ‘নাকাব’। শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘নাকাব’।

অন্যদিকে আরজু ও পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’ নামে একটি সিনেমার মুক্তির তারিখ রয়েছে ওই তারিখ। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এ সিনেমায় পরী-আরজু ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ। জানা যায়, সিনেমার কর্তৃপক্ষ এখন শাকিবের সিনেমার দিকে চেয়ে আছে। ‘নাকাব’ যদি মুক্তি পায়। তাহলে কমপক্ষে দু সপ্তাহ মুক্তি পেছানো হবে ছবিটির। কারণ তাহলে ভালো হল পাওয়া যাবে না। সব হল শাকিবের ছবি ও জাজের দখলে থাকবে। সেটা অনেক রিস্ক হয়ে যাবে। এই লড়াইয়ে যেতে চাচ্ছেননা পরিচালক। তিনি নিয়মিত যোগাযোগ রাখছে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে। যদি কোন কারণে তারা এ সপ্তাহে ছবিটি মুক্তি না দিতে পারে। তাহলে মুক্তি পাবে পরীমনির নতুন এ ছবিটি।  

হাইভোল্টেজ ‘নাকাব’ প্রযোজনা করেছে কলকাতার শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ‘নাকাব’ -এর মাধ্যমে প্রথমবার এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। তার সঙ্গে ছবিতে দেখা যাবে কলকাতার দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। রাজিব বিশ্বাস পরিচালিত ‘নাকাব’-এ শাকিব খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে। 

উপরে