আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:১৫

সেরা দশ সুন্দরী পেল বাংলাদেশ

অনলাইন ডেস্ক
সেরা দশ সুন্দরী পেল বাংলাদেশ

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় আরও একধাপ এগিয়ে গেল বাংলাদেশ। ইতিমধ্যে বাংলাদেশের হাজারো প্রতিযোগী থেকে সেরা দশ সুন্দরীকে নির্বাচন করেছে বিচারকরা। এই দশ জন থেকে সেরা একজন লড়বেন চীনে অনুষ্ঠিত হওয়া বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে।

গত ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর কার্যক্রম। প্রতিযোগিতায় প্রায় ৩০ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করে। সেখান থেকে ১৬ জনকে নিয়ে শুরু হয় সেরা দশ জনকে বের করে আনার চুলচেরা বিশ্লেষণ। আর এই কাজের গুরুদায়িত্ব পালন করেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন আহমেদ, অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি ও ব্যরিস্টার ফারাবী।

‘এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র আয়োজক অন্তর শোবিজ। ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনায় আগামী ২৬ সেপ্টেম্বর রাত ৯টা থেকে এটিএন বাংলায় সেরা দশ প্রতিযোগীদের বাছাই পর্ব শুরু হবে।

সেরা দশজন থেকে একজন যাবেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ এর চূড়ান্ত প্রতিযোগিতায়। চলতি বছরের ৭ ডিসেম্বর চীনে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার মূলপর্ব। সেখানে বিভিন্ন দেশের সেরা সুন্দরীরা লড়বেন বিশ্ব সুন্দরী হওয়ার প্রতিযোগিতায়।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে বাংলাদেশ। সেইবার দেশের প্রতিনিধিত্ব করেছিলেন জেসিয়া ইসলাম। তিনি বিশ্বের সেরা ৪০ সুন্দরীর একজন নির্বাচিত হন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে