আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:০৬

গুজব ছড়ালেন নায়িকা?

অনলাইন ডেস্ক
গুজব ছড়ালেন নায়িকা?

অভিনেত্রী শার্লিন ফারজানা জানিয়েছেন,‘মাসুদ রানায় সোহানা চরিত্রে আমি অভিনয় করছি। বিষয়টি নিশ্চিত। জাজের আজিজ ভাই এখন দহন ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। ব্যস্ততা শেষ হলেই চূড়ান্তভাবে ঘোষণা আসবে।’ আর এরপরই ‘মাসুদ রানা’ ভক্তরা জল্পনা-কল্পনা শুরু করে, কতটা মানাবে শার্লিনেকে। কিন্তু পরিচালক এর কিছুই জানেন না। 

জাজের কর্ণধার আবদুল আজিজের বলেন,‌‘ আমি সিনেমার প্রযোজক। সে নায়িকা হচ্ছেন আর আমি জানি না! মাসুদ রানার সোহানা চরিত্রের জন্য এখনো কাউকে চুরান্ত করা হয়নি। আমরা এখন রিয়েলিটি শো`র মাধ্যমে মাসুদ রানাকে খোঁজছি। নায়ক পাওয়ার পরই  অন্যান্য চরিত্র চূড়ান্ত করবো। যে মেয়েটি বলছে সে সোহানা চরিত্রে অভিনয় করছেন সে জাজের অফিসে একবার এসেছিল। তখন বলেছি আমরা সোহানা চরিত্র খুঁজছি। কিন্তু তাকে তো বলিনি আপনি সোহানা হচ্ছেন। এটা ভুল বার্তা তার সঙ্গে কথা হয়েছে। তাকে বলেছি আমরা সোহানা চরিত্র খুঁজছি। কিন্তু তাকে নেবো এমন তো কোন কথা হয়নি!  সোহানার জন্য এখনও কেউ চূড়ান্ত নয়।` 

কাজী আনোয়ার হোসেনের সাড়া জাগানো থ্রিলার সিরিজ মাসুদ রানা্ সেই থ্রিলার সিরিজ নিয়ে সিনেমা নির্মাণ করছে জাজ মাল্টিমিডিয়া। সিরিজটি নিয়ে ছবি বানানো দুঃসাধ্য বলে এতদিন ছবি বানানোর অনুমতি দেননি লেখক। কিছুদিন আগে অনুমতি পেয়ে তিনটি গল্প নিয়ে ছবি তৈরির উদ্যোগ নেয় জাজ।

তারই পরিপ্রেক্ষিতে বর্তমানে ‘কে হবে মাসুদ রানা’ নামে একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে ‘মাসুদ রানা’ চরিত্রের জন্য নায়ক খোঁজার কার্যক্রম চলছে। মাসুদ রানা সিরিজের একটি গুরুত্বপূর্ণ চরিত্র ‘সোহানা’। আর শার্লিন ছড়ায় এ ছবিতে তিনি অভিনয় করছেন।

শার্লিন ফারজানার সামনে ‘উনপঞ্চাশ বাতাস’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এর আগে ‘জাগো’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করেন। ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতা থেকে আসা শার্লিন টিভি পর্দায় জনপ্রিয়তা পেয়েছে।

উপরে