আপডেট : ১৪ আগস্ট, ২০১৮ ১৬:৩৪

ভিষণ ব্যস্ত নায়িকাদের কথা...

অনলাইন ডেস্ক
ভিষণ ব্যস্ত নায়িকাদের কথা...

গত মাসে বুবলী ব্যস্ত ছিলেন ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং নিয়ে। ছবির গানের শুটিং করতে বুবলী এখন ব্যাংককে। ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং শেষ। ছবি এখন সেন্সরে। তাই বলে তো বুবলী বসে নেই। ব্যাংককে গানের মধ্য দিয়ে শুরু হয়েছে শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনামে ছবির গানের শুটিং শুরু করেছেন ব্যাংককে। আগামী ১৯ আগস্ট শাকিব ও বুবলীর শুটিং শেষে দেশে ফেরার কথা রয়েছে। সেখানে ছবির তিনটি গানের শুটিং করা হবে। শুটিংয়ে অংশ নিবেন শাকিব ও বুবলী। ব্যাংকক থেকে ফিরে ঈদের জন্য কয়েকটা দিন বিরতী। ফের ব্যস্ত হবেন ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমার শুটিংয়ে।

মাহিয়া মাহি এফডিসিতে বদিউল আলম খোকন পরিচালিত চলচ্চিত্র ‘অন্ধকার জগৎ- এর আইটেম গানের শুটিং শেষ করলেন। এখন চলছে রোমান্টিক গানের শুটিং। চারটি গানের শুটিং হবে। এর আগে ছবির সিক্যুয়েন্সের শুটিং শেষ হয়েছে। সম্প্রতি এফডিসিতে শেষ হয়েছে ছবিটির কিছু মারামারির দৃশ্যও।

সবকিছু ঠিক থাকলে কোরবানি ঈদে মুক্তি পাবে ওপার বাংলার রাজা চন্দ পরিচালিত ছবি ‘বেপরোয়া’। ছবিতে অভিনয় করছেন ববি। ছবির শুটিং প্রায় শেষ। গানের কিছু দৃশ্য বাকি আছে। সেই শুটিং শেষ করতে এবার কক্সবাজারে পড়ি দিয়েছেন ববি। সঙ্গে আছে ছবির পুরো টিম। কক্সবাজারে শুধু গানেরই শুটিং হবে। সেখান থেকে ‘বেপরোয়া’ টিম যাবে কলকাতা। সেখানে আরেকটি গানের শুটিং শেষে ছবিটি জমা পড়বে সম্পাদনার টেবিলে। দ্রুত সম্পাদনা শেষে সেন্সরের আবেদন করবে ‘বেপরোয়া’।

‘বেপরোয়া’ ছাড়াও ববি ব্যস্ত আছেন ‘নোলক’ সিনেমা নিয়ে। ছবির বেশ কিছু সিকুয়েন্স এখনো বাকি।

পূজা ‘দহন’ সিনেমার শুটিং সবে শেষ করলেন। খুব শীঘ্রই আসছে পূজার নতুন সিনেমার ঘোষণা।

জয়া আহসান এখন বিজ্ঞাপন ও ফটোশুটে ব্যস্ত। তবে তার মূল ব্যস্ততা ছবির প্রচারণা নিয়ে। গত ১০ আগস্ট কলকাতায় মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন চলচ্চিত্র ‘ক্রিসক্রস’। ছবিতে তাঁর চরিত্রের নাম মিস সেন। এ ছবির প্রচারণায় কলকাতায় গিয়েছিলেন। বর্তমানে বাংলাদেশে আছে তার ‘দেবী’ সিনেমা ও ঈদের কয়েকটি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত। সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে ‘দেবী’।

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের শুটিং হাউস দিপু ভিলায় শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস। সেখানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ- ২’ ছবির শুটিং চলছে। আরো কিছু লোকেশনে ১৮ তারিখ পর্যন্ত শুটিং চলবে এ ছবির। ১৮ তারিখ পর্যন্ত টানা শুটিং চলবে। তারপর ঈদের ছোট একটা বিরতি নিয়ে শুরু হবে গানের শুটিং।

এছাড়া অপু বিশ্বাসকে আজকাল নিয়মিতই দেখা যায় বিভিন্ন ফ্যাশন হাউজ বা ব্যবসা প্রতিষ্ঠান উদ্বোধনে। বিভিন্ন প্রগ্রামেও দেখা যায় তাকে। আর এগুলো তিনি প্রফেশনালি করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে