আপডেট : ১০ আগস্ট, ২০১৮ ১৭:৫৭

সড়ক দূর্ঘটনায় নিহত রাজীবের কে হন নিশো?

অনলাইন ডেস্ক
সড়ক দূর্ঘটনায় নিহত রাজীবের কে হন নিশো?

বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে সড়কের পাশে বাসের অপেক্ষায় ছিলেন শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের কয়েকজন শিক্ষার্থী। এ সময় আবদুল্লাহপুর থেকে  মিরপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী আব্দুল করিম রাজীব ও দিয়া আক্তার মীমের মৃত্যু হয়। এছাড়া বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন। তাদের মৃত্যু নিয়ে দেশে তুমুল হৈচৈ পড়ে যায়। ছাত্র আন্দোলনে কার্যত অচল হয়ে পড়ে দেশ।

মৃত্যুর কিছুদিন আগে নিহত রাজীবের সঙ্গে দেখা হয়েছিল অভিনেতা আফরান নিশোর। শুটিংয়ের জন্য নিশো গিয়েছিলেন শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের আশেপাশে। তখনই একঝাক শিক্ষার্থীরা তাকে ঘিরে ধরে। তার সঙ্গে কথা বলে ও সেলফি তোলে।

নিশো বলেন,‘ তখন তো অনেক শিক্ষার্থী ছিল। ওর কথা ঠিক মনে নেই। তবে সবার সঙ্গে অনেকক্ষন আড্ডা হয়েছে। সবার কাছ থেকে তাদের জীবনের লক্ষ্য জানলাম। আমি কোথায় পড়াশুনা করেছি। স্কুলের মজার ঘটনা ওদের সঙ্গে শেয়ার করেছি। ওর সঙ্গে তোলা ছবিটা আমার কাছে ছিল না। রাজীবই হয়তো শেয়ার করেছিল। এখন তো ছবিটা ভাইরাল। খারাপ লাগে কেউ অসময়ে চলে গেলে। ভালো থাকুক ওরা ওপারে।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে