আপডেট : ২২ জুলাই, ২০১৮ ২০:৪৩

আমি গান গেয়ে একটি পয়সাও নেইনি: মাহফুজুর রহমান

অনলাইন ডেস্ক
আমি গান গেয়ে একটি পয়সাও নেইনি: মাহফুজুর রহমান

গান গেয়ে কোনো টাকা নেন না বলে জানিয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তিনি বলেছেন, আমি গান গেয়ে কোনো টাকা নেই না। গান গাই ভালোলাগা থেকে। গান আমার শখ। আমার ছোটবেলা থেকে গানের শখ।

অনেকে প্রশ্ন করে আপনার মনে খুব দুঃখ। খালি দুঃখের গান গান। এটা ভুল ধারণা। আমি ছোটবেলা থেকে রেকর্ড কালেকশন করতাম। আমার কালেকশনের বেশির ভাগ ছিল দুঃখের গান।

শনিবার এফডিসিতে এটিএন বাংলার একটি লাইভ অনুষ্ঠানে 'দুই ১০ দুই ২২' তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আগত শিল্পীদের উদ্দেশে তিনি বলেন, আমি গান পছন্দ করি বলে আপনাদের অনেক শ্রদ্ধা করি। সব সসময় আমি আপনাদের শ্রদ্ধার চোখে দেখি। আপনারা মনে করবেন না মাহফুজুর রহমান গান গাইছে বলে আমাদের ভাতটা মারবে। আমি এখন পর্যন্ত একটি পয়সাও গানের জন্য নেইনি। আমার নাম বেচে এটিএন বাংলা লাখ লাখ টাকার অ্যাড (বিজ্ঞাপন) উঠায়। কিন্তু আমি একটি পয়সাও নেই না। আমি পয়সা নিয়ে গান গাইতে আসি নাই।

এটিএন বাংলার অগ্রগতি নিয়ে মাহফুজুর রহমান বলেন, আমার যদি গুণ না থাকত তাহলে আমি চ্যানেলটাকে এ পর্যায়ে আনতে পারতাম না। তিনি এ সময় দর্শকদের ভালোবাসা ও শ্রদ্ধা জানান।

তিনি বলেন, ভালো কিছু করতে গেলে খারাপ কিছু হয়ে যায়। যে কাজ করে না তার কোনো দোষ নেই। আর এটা হবেই। যারা কাজ করে তাদের ভুল সব সময় হয়।

তিনি চ্যানেল মালিকদের সমালোচনা করে বলেন, আজকে আমাদের (দেশের) চ্যানেলের অবনতির জন্য আমারা নিজেরা দায়ী। আমাদের এক মালিকের সঙ্গে আরেক মালিকে মিল নেই। একজন আরেকজনের ভালো দেখে না। তিনি বলেন, আমাকে ধ্বংস করার জন্য কত রকম বুদ্ধি করেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে