আপডেট : ১৮ জুন, ২০১৮ ১২:২৭

বাবা ছাড়া কেমন কাটল আব্রামের ঈদ?

অনলাইন ডেস্ক
বাবা ছাড়া কেমন কাটল আব্রামের ঈদ?

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়। যদিও শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। হয়তোবা এ কারণে এবারের ঈদুল ফিতরটা একটু ভিন্ন রকম আবহ কেটেছে অপুর বিশ্বাসের। শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর ঈদে শুধু ছেলেকে নিয়েই দিন পার করেছেন এই নায়িকা।

শনিবার (১৬ জুন) নিজের ফেসবুকে ছেলে আব্রামের দুটি ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানান অপু। এরপর অনেকেই সে ছবির কমেন্ট বক্সে গিয়ে শুভেচ্ছা জানান আব্রামকে। ছবিতে ছোট্ট আব্রামকে ঈদের পাঞ্জাবি আর মাথায় টুপি পরা অবস্থায় দেখতে পাওয়া যায়। ফেসবুকে পোস্ট করা ওই ছবিতে মা অপুর কোলে আব্রামকে বেশ হাসি-খুশিই দেখা যায়। ওই ছবি দেখে এটাও বোঝা যায় একমাত্র ছেলের সঙ্গ অপুকে বেশ আনন্দ দেয়।

একটি সূত্রে জানা গেছে, ‘ আব্রামকে ঈদের আনন্দ উপভোগের জন্য সকালে ঘুম থেকে ওঠার পর অপু বিশ্বাস নিজেই ছেলেকে প্রস্তুত করেন। এরপর সকালের খাবার খাওয়া শেষে পরিবারের অন্যদের সঙ্গে সময় কাটায় আব্রাম। দুপুরেও নাকি বাসাতেই ছিল আব্রাম। এরপর বিকেলে মায়ের সঙ্গে গাড়িতে করে ঘুরতে বেরিয়ে পরে আব্রাম। তারপর সন্ধ্যার পরে মা অপুর সঙ্গেই বাসায় ফিরে আব্রাম খান জয়।’

প্রসঙ্গত, ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন অপু বিশ্বাস। সেই বছর থেকে ২০১৭ সাল পর্যন্ত এই জুটি একাধারে ৭০ টির মতো ছবিতে অভিনয় করেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় দুজনে প্রেমের সম্পর্কে জড়ান। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন তারা।

গোপনে বিয়ের পর ভারতের কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের। তখনও তাদের বিয়ে এবং সন্তান জন্মের বিষয়টি লোকচক্ষুর অন্তরালেই থেকে যায়।

গত বছরের শুরুর দিকে ঢাকাই ছবির এক নায়িকার সঙ্গে শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠার পর শাকিব-অপুর মধ্যে সমস্যা তৈরি হয়। এরপর গত বছরের ১০ এপ্রিল বিকেল ৪টায় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে নিয়ে আসেন অপু বিশ্বাস। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কের টানাপড়েন বাড়তে থাকে। শেষ পর্যন্ত এই জনপ্রিয় তারকা দম্পতি বিচ্ছেদে জড়ান। তারপর থেকে আব্রাম অপু বিশ্বাসের কাছেই রয়েছে।

উপরে