আপডেট : ১৩ জুন, ২০১৮ ১৬:৪৭

দূরত্ব ভুলে একই শহরে শাকিব-অপু!

অনলাইন ডেস্ক
দূরত্ব ভুলে একই শহরে শাকিব-অপু!

শাকিব ও অপুর বিচ্ছেদ হয়ে গেছে বেশ কিছুদিন হল। তারপর নেই মুখ দেখাদেখি। একই শহর ঢাকাতে বাস করলেও কেউ কারো ছায়া মাড়ায় না। তবে গত কয়েকদিন আগে কলকাতায় একটি ছবির শুটিংয়ে যান অপু। অন্যদিকে বর্তমানে শাকিব তার ছবির শুটিং ও ঈদে মুক্তি প্রতিক্ষীত আরেকটি ছবির প্রমোশনে সেখানে রয়েছেন। তাই বলাই যায়, দূরত্ব ভুলে একই শহরে শাকিব-অপু।

অপু কলকাতার ছবিতে নাম লিখিয়েছেন। ছবির নাম ‘শর্টকাট’, নির্মাণ করছেন সুবীর মণ্ডল। নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। তিনি গত ৫ জুন থেকে শুটিংয়ে যোগ দিয়েছেন। বর্তমানে সে ছবির শুটিংয়েই ব্যস্ত আছেন। বাংলাদেশে ফিরবেন ১৫ তারিখ।

অপু বলেন,‘ শুনেছি সে কলকাতায় আছে। তবে কোথায় আছে জানিনা। আর দেখা সাক্ষাত হয়নি। আর হবে বলেও মনে হয় না। কাকতালীয়ভাবে হয়ে গেলে তো আর কিছু করার নেই।’

শাকিব বলেন,ঈদে মুক্তি প্রতীক্ষীত ‘ভাইজান’ ছবির প্রচার এবং ‘মাস্ক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি কলকাতায়। এর মধ্যে ‘ভাইজান’ ছবির প্রচারের জন্য বেশকিছু প্ল্যান আছে সেই হিসেবে কাজ কাজ চলছে। সব কিছু শেষ করে ঈদের আগে ঢাকায় ফেরার চেষ্টা করব। ঢাকাতেও তো সিনেমা মুক্তি পাচ্ছে। দেশে ঈদ করবো। এটা মোটামুটি ফাইনাল।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে