আপডেট : ২৪ মে, ২০১৮ ১৯:০৬

কুকুরের কারণে ঘর ভেঙেছে বাপ্পা-চাঁদনীর!

অনলাইন ডেস্ক
কুকুরের কারণে ঘর ভেঙেছে বাপ্পা-চাঁদনীর!

মডেল-অভিনেত্রী চাঁদনীর সঙ্গে কয়েকবছর ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিল না বাপ্পা মজুমদার। গত একবছর আলাদাও থেকেছেন এ দম্পত্তি। দুজন নাকি প্রায়ই মারামারি করতেন ঘরে-বাইরে। চাঁদনী ঘরের জিনিসপত্র ভাঙ্গতেন কিছু হলেই।

আর চাঁদনীর পোষা কুকুরের জন্য খাবার খরচ দিতেই নাকি বাপ্পার উপার্জনের অনেক টাকা চলে যেত। এগুলো বাপ্পা তার কাছের বন্ধুদের কাছে প্রায়ই শেয়ার করতেন। এর জন্য নাকি মাঝে বাপ্পা অসুস্থ হয়ে গিয়েছিলেন। স্বাস্থ্যও খারাপ হয়ে গিয়েছিল এসব ঝামেলায়।

এরই পরিপ্রেক্ষিতে বাপ্পাকে ফোন দিয়েছিলেন চাঁদনী। তিনি বলেন,‘ ২১ মে রাতে বাপ্পাকে ফোন দিয়েছিলাম। জিজ্ঞেস করলাম তুমি সবার কাছে এসব কী বলতেছো!

তুমি নাকি কুকুরের খাবার দিতে দিতে অস্থির হয়ে গেছ? কুকুর কি আমি এনেছিলাম? কুকুরতো আমি আনি নাই। সেটারও একটা বাজে কারণ আছে- ওটা আমি বলতে চাই না। তোমার নতুন বউ বুঝবে। তখন বাপ্পা বলে-‘না এটা আমি বলিনি। নেভার! আমি এরকম বলতেই পারি না! সেটা তুমি ভালো করেই জানো।’

তিনি আরও বলেন,‘‘আমি বাপ্পাকে বলেছি তুমি তোমার কুকুরগুলা নিয়ে যাও। ২টা ছিল, পেট্রা ও পার্সিয়া। এখন ৩টা হয়েছে। মেয়ে কুকুর। নামও বাপ্পার রাখা-পুটলি।  সে আমাকে ‘পুটলির মা!’ বলে ডাকতো। এখন সবকিছু ভুলে গেছে সে!’’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে