আপডেট : ২১ মে, ২০১৮ ১৯:৫৭

বিয়ের গুঞ্জন সত্যি না মিথ্যা, কাল জানাবেন বাপ্পা

অনলাইন ডেস্ক
বিয়ের গুঞ্জন সত্যি না মিথ্যা, কাল জানাবেন বাপ্পা

ফাটল ধরেছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। তবে বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি বাপ্পা-চাঁদনী।

সংসার ভাঙনের গুঞ্জন শেষ হতে না হতেই আরও একটি নতুন গুঞ্জন শোনা যাচ্ছে বাপ্পা মজুমদারকে ঘিরে। শোনা যাচ্ছে- অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর। এমনকি তারা নাকি বাগদানের কাজটিও সেরে ফেলেছেন।

তানিয়া হোসাইনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে বাপ্পা মজুমদারের কাছে জানতে চাওয়া হলে তিনি সোমবার (২১ মে)  জানান, ‘আমি এখন এ বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাইছি না। আগামীকাল (মঙ্গলবার) এই প্রসঙ্গে ফেসবুক পোস্টের মাধ্যমে সকলকে সবকিছু জানাবো।’

এদিকে, রোববার (২০ মে) রাতে ফেসবুকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তানিয়া হোসাইন। যেখানে দেখা যাচ্ছে, তার অনামিকায় একটি আংটি। এরপর থেকে বাপ্পা-তানিয়ার প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়। অনেকেই ধারণা করছেন এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই।

তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। এবার কী ঘর বাঁধছেন বাপ্পার সঙ্গে! সে বিষয়ে খোলাসার জন্যে অপেক্ষা কিন্তু রয়েই গেছে!

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে