আপডেট : ২২ এপ্রিল, ২০১৮ ১৯:০৪

ফের বিয়ের পিঁড়িতে বসছেন মোনালিসা

অনলাইন ডেস্ক
ফের বিয়ের পিঁড়িতে বসছেন মোনালিসা

ইদানিং তাকে প্রায়ই একটি প্রশ্নের মুখোমুখি হতে হয়। সারাজীবন সিঙ্গেল থাকবেন নাকি ফের বিয়ের পিঁড়িতে বসবেন। কাছের মানুষরা যেমন তাঁকে এই প্রশ্নটি করেন, তেমনি গণমাধ্যম থেকেও এ প্রশ্নের উত্তর তাঁর কাছে জানতে চাওয়া হয়।

পয়লা বৈশাখ উপলক্ষে তিনি আমেরিকা থেকে বাংলাদেশে এসেছেন। কেমন ব্যস্ততা চলছে। এ নিয়ে কিছু ভাবছেন কিনা তার কাছে প্রশ্ন করা হয়। তিনি বলেন,‘সবাইকে একদিন স্থির হতে হয়। আমিও চাই সেটা।’

সেক্ষেত্রে কেউ আছেন? কেমন পাত্র প্রত্যাশো করেন? ‘পরিবার থেকে চাচ্ছে যেন আমি আবার বিয়ের পিঁড়িতে বসি। তবে আমি চাচ্ছি বুঝেশুনে আমি এগিয়ে যেতে। সেক্ষেত্রে কেউ এসেও যেতে পারে (হাসি)। তবে আপাতত কারো নাম বলতে চাচ্ছি না।’ বললেন মোনালিসা।

তিন মাসের জন্য এসেছেন মোনালিসা। এর মধ্যে সিঙ্গাপুরে যাওয়ার কথা রয়েছে। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি বেশ কিছু টিভি নাটকেও অভিনয় করবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রপ্রবাসী ফাইয়াজ শরীফকে মোনালিসা বিয়ে করেছিলেন ২০১২ সালের ১২ ডিসেম্বর। তবে সংসারটা সুখের হয়নি। দুই বছরের মধ্যে তাঁদের বিচ্ছেদ হয়। এরপর আর মোনালিসা বিয়ে করেননি। কারও সঙ্গে প্রেমের গুঞ্জনও শোনা যায়নি। দীর্ঘদিন ধরে নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখানে ফরাসি ব্র্যান্ড সেফোরার বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন। এর আগে তিনি ম্যাকের সিনিয়র মেকআপ আর্টিস্ট ছিলেন। অনুষ্ঠান প্রধান ও পরিচালক হিসেবে টাইম টেলিভিশনেও কাজ করেছেন কিছুদিন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে