আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ১৩:৫৪

একসঙ্গে বাবা-মাকে কাছে পেলো জয়

অনলাইন ডেস্ক
একসঙ্গে বাবা-মাকে কাছে পেলো জয়

ঢাকাই ছবির অন্যতম তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স কার্যকর হয়েছে কিছু দিন আগেই। দশ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন তারা। বিচ্ছেদের অনেক আগে থেকেই শাকিব-অপুর সরাসরি সাক্ষাত প্রায় বন্ধ। অনেক দিন একে-অপরকে দেখননি। অবশেষে বিচ্ছেদের পর তাদের সাক্ষাত হয়ে গেলো। যার ফলে দীর্ঘ দিন পর বাবা-মাকে একসঙ্গে কাছে পেলো আব্রাম খান জয়।

রোববার (১৮ মার্চ) কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং করছিলেন শাকিব খান। সেখানেই পুত্র আব্রাম খান জয়কে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। আর রাজপুত্রের মতো জয়কে পেয়ে বাবা শাকিব যেমন আনন্দে আত্মহারা হয়েছেন, তেমনি উপস্থিত ছবির অন্যান্য শিল্পী-কলাকুশলীরাও খুশি হয়েছেন। এর মধ্যে নায়িকা শ্রাবন্তী তো জয়কে কোলে নিয়ে ফটোশুটও করেছেন। সেই ছবি আবার অনলাইনে ভাইরাল হয়ে গেছে।  
জয়কে নিয়ে শ্রাবন্তী আর শাকিব যখন ছবি তুলছিলেন, তখন পাশ থেকে আনন্দচিত্তে সেটা উপভোগ করছিলেন অপু বিশ্বাস, নায়িকা পায়েল, নির্মাতা জয়দীপ মুখার্জিসহ আরও অনেকেই। জানা গেছে, শাকিবের শুটিং স্পটে জয়কে নিয়ে অপু বিশ্বাস দেড় ঘন্টার মতো ছিলেন।

শুটিং সেটে অনেকক্ষণ আনন্দ করার পর ছেলে জয়কে নিয়ে শপিং করতে যান শাকিব খান। কলকাতায় এমনভাবে ছেলেকে কাছে পাবেন, তিনি যেন ভাবতেই পারেননি। তাই খুশিতে ছেলেকে অনেক কিছুই গিফট করেছেন।

উল্লেখ্য, রোববার (১৮ মার্চ) সকালে ছেলে জয়কে নিয়ে ভারতে ঘুরতে যান অপু বিশ্বাস। এই খবর পেয়ে শাকিবের শুটিং ইউনিট যোগাযোগ করে অপুর সঙ্গে। সেই সুবাদেই শাকিবের শুটিং সেটে যান তারা এবং অনেক দিন পর জয় তার বাবা-মাকে একসঙ্গে দেখতে পায়। শুটিং সেট থেকে বিদায় নিয়ে জয়কে নিয়ে শিলিগুঁড়ি গেছেন অপু বিশ্বাস। সেখানে কিছু দিন নিজের মতো করে কাটাবেন তারা।

 বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

 

উপরে