আপডেট : ১৮ মার্চ, ২০১৮ ১২:৩৫

‘প্লেবয়ের জন্য প্রয়োজনে নগ্ন হতে রাজি’

অনলাইন ডেস্ক
‘প্লেবয়ের জন্য প্রয়োজনে নগ্ন হতে রাজি’

চিত্রনায়িকা আইরিন সুলতানা। শোবিজ অঙ্গনে পথ চলা শুরু র‌্যাম্প মডেল হিসেবে। খুব অল্প সময়ে চলচ্চিত্রে কাজ করার সুযোগ হয় এই অভিনেত্রীর। শুরুটা ছিল চিত্রনায়ক আরেফিন শুভর বিপরীতে। ছবির নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। কিছু ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এদিকে খোলামেলা ফটোশুটের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচিত আইরিন। এ প্রসঙ্গে সম্প্রতি তিনি বলেন, “খোলামেলা ছবি আসলে কোনোকিছু ম্যাটার করে না। ছবিটা মানাচ্ছে কি-না সেটা আসল বিষয়। যে ছবিটা দেখতে মানায়, সেটা নিয়েই আলোচনা হয়। যেটা দেখতে ভালো লাগে না, সেটা নিয়ে সামান্য আলোচনাও হয় না।”

প্লেবয় ম্যাগাজিনে সুযোগ পেলে কাজ করবেন কি-না? জানতে চাইলে তিনি বলেন, “প্লেবয়ের অফার এলে আমি একদম সরাসরি হ্যাঁ বলে দেবো। প্লেবয় ম্যাগাজিনের জন্য নগ্ন হতেও আমার কোনো আপত্তি নেই। এক কথায় বলতে পারেন প্লেবয় কাভার হতে আমি সবকিছু করতে রাজি।”

সম্প্রতি আইরিন ‘পদ্মার প্রেম’ শিরোনামের নতুন একটি চলচ্চিত্রে নাম লেখালেন। হারুন-উজ-জামানের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছেন স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল। আইরিন বলেন, “পদ্মার প্রেম ছবিতে ষাটের দশকের চিত্র দেখানো হবে। এই ছবিতে আমি  গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবো। ছবির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। গল্পটি আমার ভালো লেগেছে। আশা করছি দর্শকদের কাছেও ভালো লাগবে।”

উল্লেখ্য, বর্তমানে আইরিনের হাতে বেশকিছু ছবি রয়েছে। এরমধ্যে বেশিরভাগ ছবির কাজ শেষ পর্যায়ে। তার অভিনীত যেসব ছবি সামনে মুক্তি পাবে সেগুলোর মধ্যে রয়েছে বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’, সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে