আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৫৬

সবাইকে মাথা নুয়ে শ্রদ্ধা জানাতে চাই: জয়া

অনলাইন ডেস্ক
সবাইকে মাথা নুয়ে শ্রদ্ধা জানাতে চাই: জয়া

জয়া আহসান। বাংলাদেশের ছোট ও বড়পর্দা জয় করে এখন কলকাতার সিনেমার প্রথম সারির নায়িকা। সম্প্রতি ‘বিসর্জন’-এর জন্য সেরা নায়িকা বিভাগে জি সিনে অ্যাওয়ার্ড ও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নিজের উচ্চতা জানান দিলেন।
 
ঢাকা-কলকাতায় নায়িকার প্রশংসায় পঞ্চমুখ সবাই। আর বিনয়ের সাথে তিনি বললেন, ‘সবাইকে মাথা নুয়ে শ্রদ্ধা জানাতে চাই।’

দিন চারেক আগে তার হাতে উঠে ফিল্মফেয়ারের স্বীকৃতি। এর পরদিনই যোগ দেন সৃজিত মুখার্জির ‘এক যে ছিল রাজা’র সেটে। এরপর অবসর মিলতেই বিনয়ের সঙ্গে ভালোবাসা উত্তর দিলেন।

ফেসবুকে সোমবার রাতে জয়া লেখেন, “আমি জানি খুব কম বলা হবে। তাও আমার এ মুহূর্তের অনুভূতি এড়িয়ে যাওয়াটাও অন্যায় হবে। ‘ফিল্মফেয়ার পুরস্কার’ প্রাপ্তি আমাকে যতটা না তৃপ্ত করেছে, তার চেয়ে বেশি গর্বিত করেছে আমার বন্ধু, পরিবার, সহকর্মী, দুই বাংলার অনেক চেনা-অচেনা সিনেমাপ্রেমীকে।”

তিনি আরো লেখেন, ‘আমার প্রতি ভালোবাসায় বিগত দুদিনে সবাই যেভাবে আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন, শুটিং-এর ব্যস্ততার কারণে আমি সবাইকে প্রত্যুত্তরে কিছু জানাতে পারিনি। এ জন্য আমি দুঃখিত। তবে আমি আজ সবাইকে মাথা নুয়ে শ্রদ্ধা জানাতে চাই। আরো জানাতে চাই, আপনাদের পাঠানো প্রতিটি বার্তা, প্রতিটি অনুভূতি আমি জমিয়ে রেখেছি; কারণ আপনাদের এসব সারল্যমাখা অভিব্যক্তি ব্যক্তি ও অভিনেত্রী জয়া আহসানের জন্য চরম ও পরম পাওয়া। আমার জন্য দু-কলম লিখে যেসব সাংবাদিক ভাই/বোনেরা আমাকে সমর্থন যুগিয়েছেন, সবার প্রতি আমার সমর্থন, ভালোবাসা থাকবে আজীবন। আমি এই ভালোবাসা ধরে রাখার জন্য শেষ বিন্দু দিয়ে চেষ্টা করে যাবো।’

এর আগে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পুরস্কারটি বাংলাদেশের পরিচালকদের প্রতি উৎসর্গ করেন জয়া।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে