আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:২১

বুবলীকে সঙ্গে নিয়েই দেশে ফিরলেন শাকিব খান

অনলাইন ডেস্ক
বুবলীকে সঙ্গে নিয়েই দেশে ফিরলেন শাকিব খান

অস্ট্রেলিয়ায় থেকে ঢাকায় ফিরেছেন ‘সুপার হিরো’ শাকিব খান এ সময় তার সঙ্গে ছিলেন সুপার হিরোইন শবনম বুবলী। গতকাল রোববার (১৮ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়া থেকে রাতে ঢাকায় ফিরেছেন। বিষয়টি ‍নিশ্চিত করেছেন ‘সুপার হিরো’ টিম। বিমানবন্দর থেকে একটি ছবি আপলোড করে লিখেছেন ঢাকায় ফিরছি ‘সুপার হিরো’ টিম। ছবিতে শাকিব - বুবলীসহ কলাকুশলীরা ছিলেন।

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ সিনেমার নাম ভুমিকায় অভিনয় করছেন সময়ের সেরা নায়ক শাকিব খান। তার সঙ্গে আলোচিত নায়িকা শবনম বুবলী। ২৩ জানুয়ারি থেকে শুটিং শুরু হয় অস্ট্রেলিয়ায়। ২৫ দিন অস্ট্রেলিয়ায় শুটিং শেষে দেশে ফিরেছেন শাকিব খান।

থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

বিদ্যা সিনহা মিমের সঙ্গে শাকিব খানের 'আমি নেতা হবো' ছবিটি মুক্তি পেয়েছে গত শুক্রবার। সেই রেশ কাটতে না কাটতে এবার জানা গেল মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের আরও একটি ছবি। নাম 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া'। 

এতে ঢালিউড সুপারস্টারের বিপরীতে রয়েছেন হালের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সবকিছু ঠিকঠাক থাকলে মিমের পর এবার বুবলীর সঙ্গে শাকিব খানের রসায়ন দেখতে পাবেন দর্শকরা। 

আগামী ২৩ মার্চ ছবিটি মুক্তি দেওয়ার কথা জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। 

জানা গেছে, 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া' ছবিটির এখনও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি রয়েছে, যা চলতি মাসেই শেষ করা হবে। এরপর ডাবিং শেষ করে সেন্সরে পাঠানো হবে। 

উত্তর আকাশ পরিচালিত এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু প্রমুখ। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে