আপডেট : ২১ জানুয়ারী, ২০১৮ ১৭:১৪

সাংবাদিকরা হলো ‌‘তিন নম্বর ছাগলছানা’

অনলাইন ডেস্ক
সাংবাদিকরা হলো ‌‘তিন নম্বর ছাগলছানা’

টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। শনিবার (২০ জানুয়ারি) নিজের ফেসবুকে একটি ছোট স্ট্যাটাস দেন। সেখান তিনি সাংবাদিকদের ‌‘তিন নম্বর ছাগলছানা’ বলে উল্লেখ করেন।

তিনি ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘আপনারা আমার স্কুল-কলেজের অপরিণত প্রেম, যেটা কিনা জয় ভাইয়ার প্রোগ্রামে আমি নিজেই স্বীকার করেছি, সেসব নিয়ে ব্যকডেটেড নিউজ করছেন। অথচ আপনাদেরই ‘এ গ্রেডেড ভাই-ব্রাদারদের’ কাছে আমার কত রগরগে আপডেট আছে। আমরা সেসব নিয়ে রেগুলার আলোচনা করি, তাদের ট্রাস্ট করি, তারাও সেই ট্রাস্টের মর্যাদা রাখে। এইজন্যেই তারা ‘এ-গ্রেড’, আর আপনারা ৩ নাম্বার ছাগলছানা!

সম্প্রতি সোহানা সাবা ও নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর প্রেম নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। যদিও বিষয়টি সাবা আরও অনেক আগেই স্বীকার করেছিলেন শাহরিয়ার নাজিম জয়ের ‘সেন্স অব হিউমার’ শীর্ষক অনুষ্ঠানে। তবে এই পুরনো ঘটনার কাসুন্দি নতুন করে ঘাঁটার কারণেই সাবা খানিকটা ক্ষুব্ধ হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

এদিকে স্ট্যাটাসটি দেয়ার পর আবার সেটা ডিলিট করে দিয়েছেন সাবা। ফলে তার টাইমলাইনে স্ট্যাটাসটি আর দেখা যাচ্ছে না।

উল্লেখ্য, সোহানা সাবা কিছু দিন আগে ‘সাবা’স কনফেশন’ নামক একটি রেডিও অনুষ্ঠান সঞ্চালনা শুরু করেন। কিন্তু প্রত্যাশা মাফিক পারফর্মেন্স না দিতে পারায় তাকে অনুষ্ঠানটি থেকে বাদ দেয়া হয়েছে। এছাড়া তার হাতে রয়েছে ‘আব্বাস’ নামের একটি সিনেমার কাজ। এতে তার নায়ক নিরব।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে