আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৮ ১৬:২২

‘তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা অনেক মেয়ের সঙ্গে খেল’

অনলাইন ডেস্ক
‘তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা অনেক মেয়ের সঙ্গে খেল’

‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছ, আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেল। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?’ নিজের ফেসবুকে এমন স্ট্যাটাস লিখেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম।

ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার চ্যাটিংয়ের বেশ কিছু স্ক্রিন শটও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জেসিয়া। সেই চ্যাটিং থেকে বোঝা যায়, সালমান মুক্তাদির ও জেসিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

জেসিয়ার স্ট্যাটাসটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই বিষয়ে শুক্রবার সকালে সালমান মুক্তাদির ও জেসিয়ার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা কেউ ফোন রিসিভ করেননি।

জেসিয়া ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। তার বাবার নাম মনিরুল ইসলাম, পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।
জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে মিস ওয়ার্ল্ডের মাধ্যমেই তারকাখ্যাতি পান। অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে