আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৭ ১৩:৫১

আরিফিন শুভ কলকাতার ছবিতে

অনলাইন ডেস্ক
আরিফিন শুভ কলকাতার ছবিতে

কলকাতার অরিন্দম শীলের ছবিতে অভিনয় করবেন বলেই ‘বেসিক আলী’ ছবিটি ছেড়ে দিয়েছেন শুভ। ওই খবরে বলা হয়েছিল, কলকাতার অরিন্দিম শীলে নির্দেশনায় একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন শুভ। সেজন্য শিডিউল মেলাতে পারবেন না বলে ‘বেসিক আলী’ করবেন না শুভ!

তখন শুভ বিভিন্ন গণমাধ্যমে তার বক্তব্যে বলেন, তিনি কলকাতার ছবিতে অভিনয় করবেন না। এমন কোনো সম্ভাবনাই নেই। একমাস পরেই সেই খবর সত্যি হতে যাচ্ছে। কলকাতার নির্মাতা অরিন্দম শীলের পরবর্তী ছবির নায়িক থাকছেন আরিফিন শুভই। পরিচালক অরিন্দম শীল নিজেই এটা স্বীকার করেছেন।

তিনি বলেছেন, ‘আমার নির্মাণে পরের ছবিতেই আমি শুভকে নিয়ে কাজ করতে যাচ্ছি। এতটুকু চূড়ান্ত। এর বেশি কিছু বলার সময় হয়নি। জানুয়ারি মাসে ঢাকায় এসে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।’

ছবির নাম, বাকি কারা অভিনয় করবেন, শুভর বিপরীতে কে থাকবেন নায়িক? সব প্রশ্ন রহস্যেই রেখে দিয়েছেন ‘আবর্ত’ ছবির এই পরিচালক। অরিন্দম বলেন, ‘বাকি খবরটুকু চমক হিসেবেই থাক।’

অরিন্দম ছবির খবর খোলাসা করার পর শুভ নিজের সুর পাল্টেছেন। তার ভাষ্য, অফিসিয়ালি আমি এখনো কিছুই বলছি না। সপ্তাহখানেক পর আমি চূড়ান্ত সিদ্ধান্ত দিতে পারবো। এর মধ্যে একাধিকবার অরিন্দম শীলের সাথে কথা বলেছি। কলকাতায় আরো একটি প্রতিষ্ঠানের সঙ্গে কথা চলছে। তবে এখনি সবকিছু নিয়ে চূড়ান্ত কিছু বলতে পারছি না।

একাধিক বিশ্বস্ত সূত্র বলছে, শুভই থাকছেন অরিন্দিম শীলের নতুন ছবির নায়ক। এই ছবির জন্য শুভ ঢাকা-কলকাতা ওড়াওড়ির মধ্যে রয়েছেন। মিটিং, লুক টেস্ট, চিত্রনাট্য, ছবির গল্প; সবকিছু নিয়েই কাজ করছেন। ঢাকার ছবিতে আলো ছড়াতে না পারলেও কলকাতার ছবিতে নিজেকে কতটুকু প্রমাণ করতে পারেন শুভ সেটাই এখন দেখাই বিষয়।

আরিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তি পেয়েছেন গেল অক্টোবরে। আগামীতে এই নায়ক অভিনীত ভালো থেকো, একটি সিনেমার গল্প ও মৃত্যুপুরী ছবিগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে