আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৭ ১৯:৫০

ঢালিউডে নতুন ভিলেনদের উঠতে দেন না মিশা?

অনলাইন ডেস্ক
ঢালিউডে নতুন ভিলেনদের উঠতে দেন না মিশা?

সিনেমা পাড়ায় গুঞ্জন রয়েছে, মিশা সওদাগর অন্য ভিলেনদের বিরুদ্ধে রাজনীতি করেন। নানাভাবে ইন্ডাস্ট্রিতে নিজের আধিপত্য বিস্তার করে রেখেছে। সেই সুবাধে নিজের একই দিনে তিন জায়গায় শুটিং থাকলেও তাঁর প্রতিদ্বন্দ্বীদের কারো হাতে ছবি নেই।

প্রশ্ন উঠতে পারে তার প্রতিদ্বন্দ্বী কে? ওমর সানী, অমিত হাসান, আলেকজান্ডার বো, রুবেল, বাপ্পারাজ। এরা সবাই জনপ্রিয় অভিনেতা হলেও খল চরিত্রে নিজেকে প্রমাণের চেষ্টা করেছিলেন। মিশার সঙ্গে পেরে উঠেননি কেউ।

সেটা কি শুধুই মিশার দক্ষতা? নাকি অন্য কিছু? এমনও অভিযোগ রয়েছে যখন যে নায়ক জনপ্রিয়তার শৗর্ষে থাকেন। তার সঙ্গে একটা বোঝাপড়া তৈরী করে ফেলেন মিশা। নায়ক-নায়িকা যেমন জুটি প্রথা রয়েছে। মিশার সঙ্গে তেমনি নায়কদেরও জুটির রেকর্ড রয়েছে।

এ নিয়ে মিশা সওদাগর বলেন, ‘আমি একদিন শাকিবকে বলেছিলাম ইন্ডাস্ট্রিতে তুমি কোন নায়ক তৈরী করতে পারোনি। আমি অনেকগুলো নায়ককে ভিলেন তৈরী করে দিয়েছি। তাঁরা কিন্তু সবাই চেষ্টা করেছে। এখনো সিনেমা করছে। দর্শক যাকে পছন্দ করবে তাদেরই তো পরিচালকরা নিবেন। যেমন আমি পার্সোনাল ভাবে ডনকে খুব পছন্দ করি। আমি যে ছবিতে থাকি। ডনকে রাখতে চাই। আমি শানুকে পছন্দ করি, ওকে রাখতে চাই। নতুনদের মধ্যে ডিজে সোহেলকে পছন্দ করি। ওকে রাখতে চাই। আমি কিন্তু তাদের সুযোগ দেই। আমি মনে করি নতুনরা আসুক।

আমার সময় যখন এটিএম শামসুজ্জামান, রাজিব, সাদেক বাচ্চু, হুমায়ূন ফরিদী সাহেবরা ছিলেন। তখন তাদের চার পৃষ্ঠা সংলাপ থাকতো। আমি এক বা দুই শব্দের সংলাপ দিতাম। সেখান থেকে দর্শকই আজকের এই অবস্থানটা করেছে।

আমার কাউকে বলতে হয় না। আমি জানিও না কোন গল্পে আমার জন্য চরিত্র লেখা হচ্ছে। পরিচালকরাই জানে কোন চরিত্রটা আমি সবচেয়ে ভালো করতে পারবো। কারো সঙ্গে আমার শত্রুতা নেই। এটা ওপেন ফিল্ড। দর্শক পরিচালকরাইে এখানে স্টার তৈরী করে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে