আপডেট : ২২ অক্টোবর, ২০১৭ ২০:২৫

নতুন ছবিতে চমক নিয়ে আসছেন তিশা

অনলাইন ডেস্ক
নতুন ছবিতে চমক নিয়ে আসছেন তিশা

আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে ‘ডুব (নো বেড অব রোজেস)'। বাংলাদেশের তিশা আর ভারতের ইরফান খান অভিনীত এই সিনেমার মুক্তির আগে চলছে প্রচারণা। গত ১৪ অক্টোবর থেকে শুরু হয় এ ছবির আনুষ্ঠানিক প্রচারণা।

চলচ্চিত্রটি প্রসঙ্গে তিশা বলেন, ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। ‘ডুব’ নিয়ে অনেক কথা অনেকেই বলছে, কথা চলছে। আর কী নিয়ে কথা হচ্ছে, সেটা নিয়ে আমার ভাবনা জরুরি নয়। চলচ্চিত্রটার গল্প বা ভিতরে কী আছে, সেটা দর্শককে হলে গিয়ে ছবিটি দেখে বিচার করতে হবে। তবে আশা করি, ছবিটি ভালো কিছুই উপহার দেবে দর্শককে।

তিনি আরও বলেন, ইফরান খানের সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতটা সত্যিই বেশ ভালো ছিল। এছাড়া পুরো টিমটা অনেক ভালো কাজ করেছে। আশা করছি, ছবিটি দর্শকদের প্রত্যাশার জায়গাটা পূরণ করবে।

‘ডুব’ মুক্তির আগে ‘স্যাটারডে আফটারনুন’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। এ ছবিও পরিচালনা করবেন মোস্তফা সরয়ার ফারুকী। এ ছবিতে তিশাকে দেখা যাবে ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানির বিপরীতে। 

এ প্রসঙ্গে তিশা বলেন, আমার এত পরিকল্পনা থাকে না। যখন কোনো সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসে তখন গল্প, স্ক্রিপ্ট, চরিত্র ভালো লাগলে রাজি হয়ে যাই। নতুন ছবিটিতেও নানা চমক থাকবে।

তিশা আরও বলেন, কোনো শিল্পীই সবসময় এক ধরনের চরিত্রে কাজ করতে চান না। আমিও তেমনই দেখে শুনে ভিন্ন ভিন্ন গল্পে চরিত্রের ভিন্নতা নিয়ে কাজ করার চেষ্টা করি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে