আপডেট : ১৯ অক্টোবর, ২০১৭ ২০:০৬

শাকিবে মাতোয়ারা কলকাতার নায়িকারা!

অনলাইন ডেস্ক
শাকিবে মাতোয়ারা কলকাতার নায়িকারা!

দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনেও এখন আলোচিত সুপারস্টার শাকিব খান। ‘নবাব’ ও ‘শিকারী’ দিয়ে মাত করেছেন নিজের দেশ ‍ও কলকাতা। তার ছবি মানেই সুপার হিট। প্রযোজকদের নির্ভরতার শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে মুখিয়ে আছেন ঢালিউডের সব নামকরা তারকা।

শুধু ঢালিউড নয়, কলকাতায় প্রথম সারির তারকারাও বাংলার কিং খানের সঙ্গে অভিনয় করতে মুখিয়ে আছেন। তারা এখন শাকিবের সঙ্গে ছবিতে অভিনয় করতে আগ্রহী। আর সে তালিকায় সবার আগে নাম এসেছে কোয়েল মল্লিকের।

শোনা যাচ্ছে শাকিব খানের বিপরীতে নায়িকা হচ্ছেন কোয়েল মল্লিক। তবে এ বিষয়ে নিশ্চিত করে কেউই কোন কথা বলছেন না। কিন্তু এটা সত্যি যে শাকিবের নায়িকা হতে বেশ আগ্রহ কোয়েলের। টলিগঞ্জের জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক আলোচনা হয়নি। এ মুহূর্তে কিছু কাজের শুটিং নিয়ে খুব ব্যস্ত আছি। শাকিব খানকে আমি চিনি। গেল বছর উনি কলকাতায় অনেকটাই আলোচিত ছিলেন। বাংলাদেশের চলচ্চিত্রে তার অবস্থান শীর্ষে। তার নায়িকা হতে খুব আগ্রহী আমি। গল্প ও চরিত্র পছন্দ হলে অবশ্যই কাজ করা হবে।’

আবার গুঞ্জন উঠেছে, কোয়েল মল্লিক নাকি শাকিবকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করতে চাইছেন। মানে ছবিটি নিজেই প্রযোজনা করবে কোয়েল।

কলকাতায় মুক্তিপ্রাপ্ত শাকিব খানের প্রথম ছবি ‘শিকারি’র পরই অভিনয়ের প্রস্তাব আসতে থাকে। তারপর তিনি করেন চলতি বছরের আলোচিত ছবি ‘নবাব’। প্রথমটিতে শাকিব খানের নায়িকা ছিলেন কালতার শ্রাবন্তী, আর পরেরটিতে কলকাতারই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

শুধু তাই না, এরইমধ্যে সেখানকার সবচেয়ে বনেদি প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর হয়ে অন্তত তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হন শাকিব। এরইমধ্যে একটি ছবির শ্যুটিংও সম্পন্ন হয়েছে। যে ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার আরও জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। এর আগে পাওলি দামও এসে শাকিবের সঙ্গে কাজ করেছেন।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, পশ্চিম বঙ্গের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন শাকিব। যে ছবিটির প্রযোজনাও নাকি করবেন কোয়েল! সম্প্রতি কলকাতার একটি ম্যাগাজিনের বরাত দিয়ে সেখানকার একটি অনলাইন চ্যানেল জানিয়েছে, শিগগির কোয়েল মল্লিকের সঙ্গে দেখা যেতে পারে নবাব খ্যাত শাকিব খানকে।

ছবিটির নাম চূড়ান্ত না হলেও এরইমধ্যে নাকি প্রাক প্রস্তুতি চলছে। আর এই ছবিটি কোনো প্রযোজনা সংস্থার অধিনে নয়, বরং কোয়েল মল্লিক নিজেই প্রযোজনা করবেন বলে জানা গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে