আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৫৯

'গহীন বালুচর'-এর সেই চুম্বনদৃশ্য নেটদুনিয়ায় তোলপাড়(ভিডিও)

অনলাইন ডেস্ক
'গহীন বালুচর'-এর সেই চুম্বনদৃশ্য নেটদুনিয়ায় তোলপাড়(ভিডিও)

নতুনদের পাশাপাশি এক ঝাঁক তারকা শিল্পীদের নিয়ে বদরুল আনাম সৌদ নির্মাণ করেছন চলচ্চিত্র ‘গহীন বালুচর’। আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে যাওয়া সিনেমাটির গানের অ্যালবাম প্রকাশ করা হয়েছে ২৩শেসেপ্টেম্বর শনিবার সন্ধ্যায়।

একই দিন ইউটিউবে প্রকাশ করা হয় ২ মিনিট ৫৯ সেকেন্ডের ছবিটির ট্রেইলার। অনলাইনে প্রকাশ হওয়া ট্রেইলারে রয়েছে একটি চুম্বন দৃশ্য। একই সঙ্গে বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর কণ্ঠে 'ভালোবাসায় বুক ভাসাইয়া' শিরোনামে সিনেমাটির প্রকাশিত একটি গানের শেষেও চুম্বনদৃশ্য দেখা গেছে। যা উত্তাপ ছাড়চ্ছে নেটদুনিয়ায়।  

যদিও নির্মাতা সৌদের দাবি, সিনেমাটিতে চুম্বন দৃশ্য থাকলেও সেটি রাখা হয়েছে কেবল গল্পের প্রয়োজনে। তিনি বলেন, এই সিনেমার গল্পটি রোমান্টিক। গল্পের প্রয়োজনেই এই চুম্বনদৃশ্য রাখা হয়েছে। পুরো সিনেমাটি দেখার পর দৃশ্যগুলো অসঙ্গতিপূর্ণ মনে হবে না। যা হয়েছে তা গল্পের প্রয়োজনেই।

এদিকে, ত্রিভূজ প্রেমের গল্প ‘গহীন বালুচর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটছে ছোট পর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলার। আর দুই নতুন মুখ আবু হুরায়রা তানভীর ও মুনের সঙ্গে দেখা যাবে সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জার মতো তারকা শিল্পীদেরও।


বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে