আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৭ ২০:১০

চার মাসও টিকল না পপ গায়িকা মিলার সংসার

অনলাইন ডেস্ক
চার মাসও টিকল না পপ গায়িকা মিলার সংসার

টিকল না পপ গায়িকা মিলার সংসার। বিয়ের মাত্র চার মাসের মাথায় সংসার ভাঙল তার। রোববার আনুষ্ঠানিকভাবে বৈমানিক পারভেজ সানজারি ও মিলার মধ্যে ডিভোর্স হয়েছে বলে জানিয়েছেন মিলা নিজেই। মনোমালিন্যের কারণেই এই ডিভোর্স। জানালেন গায়িকা।

এ বছর ১২ মে আনুষ্ঠানিকভাবেই বিয়ে হয় মিলা ও বৈমানিক পারভেজ সানজারির।  টানা ১০ বছর প্রেমের পর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

ডিভোর্সের কারণ হিসেবে জানা গেছে, বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয় দুজনের। এছাড়া এক পর্যায়ে মিলা স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হন। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি। বিষয়টির জের ধরেই ডিভোর্সের ঘটনা ঘটে তাদের মধ্যে।

ডিভোর্সের ব্যাপারে মিলা জানান,  এ ব্যাপারটি আমার জন্য খুব কষ্টের ও দুঃখের। তবুও আপনাদের জানাতে হচ্ছে, এত দিনের প্রেমের সম্পর্কের পরে বিয়ে করেও সংসার টিকিয়ে রাখতে পারছি না বলে কষ্ট লাগছে। কোনো মেয়েই চায় না তার ডিভোর্স হোক। কিন্তু আমাদের মানসিক সম্পর্কের এতই টানাপোড়েন চলছে যে, আমরা তা আর দীর্ঘায়িত করতে চাই না। জোর করে লোক দেখানো সম্পর্ক টিকিয়ে রাখলে হয়তো ভবিষ্যতে আরও খারাপের দিকে যেতে পারে। যে গানের জন্য আমি মিলা হয়েছি সে গান নিয়েই তার নানা প্রব্লেম। আমি গায়িকা মিলাকে বাঁচিয়ে রাখতেই এ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে