আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:০৪

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে পরীমণি

অনলাইন ডেস্ক
প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে পরীমণি

ঢাকাই সিনেমায় দারুণ জনপ্রিয় নায়িকা পরীমণি। নজরকাড়া গ্ল্যামার নিয়ে এরই মাঝে নজর কেড়েছেন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচিত হয়েছেন এই নায়িকা।

গত এক বছর ধরেই গুঞ্জন ছিল এক সাংবাদিকের সঙ্গে প্রেম করছেন পরী! বেশ কিছু দিন গোপন রাখার পর আড়াল ভেঙে পরী নিজেই সম্প্রতি জানিয়েছেন ‘লাভগুরু’-খ্যাত তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন তিনি। তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন সাংবাদিক।

চুটিয়ে প্রেম করছেন পরী-তামিম। সাধারণত শোবিজ তারকারা প্রেমের বিষয়ে গোপনীয়তা বজায় রাখলেও পরী এক্ষেত্রে ব্যতিক্রম। তিনি নিজেই ফেসবুকে প্রকাশ করছেন প্রেমিকের সঙ্গে কাটানো রোমান্টিক মুহূর্তের ছবি।

১১ সেপ্টেম্বর ফেসবুকে তামিমের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ করেন পরী। ক্যাপশনে পরী লিখেন, ‘আই লাভ ইউ পুতলু’। এই পোস্টের নিচে কমেন্ট করে তামিমও জানান দেন প্রেমিকার প্রতি তার ভালোবাসার কথা। তামিম লিখেন, ‘আই লাভ ইউ পুতলি’।

পরী ভক্তরাও নানা রকম মন্তব্যে শুভেচ্ছা জানাচ্ছেন এই প্রেমিকযুগলকে।

ঢাকাই সিনেমায় পরীমণির অভিষেক হয় ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে। এরপর রক্ত, আরো ভালোবাসবো তোমায় এবং মহুয়া সুন্দরী সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

সিনেমার বাইরে বিভিন্ন সামাজিক কাজে অংশ নিয়েও প্রশংসা কুড়িয়েছেন এই নায়িকা। গেলো বছর কবি নির্মলেন্দু গুণের একটি ফেসবুক স্ট্যাটাস পড়ে গুণের 'কবিতা কুঞ্জ' নামের একটি সংগঠনে এক লাখ টাকা দিয়ে কবিতার প্রতি ভালোবাসার কথাও জানিয়েছিলেন পরী।

এছাড়া গত দুই বছর ধরে এফডিসিতে দরিদ্র চলচ্চিত্র শিল্পীদের নিয়ে কোরবানির ঈদ উদযাপন করেও প্রশংসিত হয়েছেন তিনি।

উপরে