আপডেট : ৩০ মার্চ, ২০১৭ ১৮:৫৪

আমব্রিনকে এবার দেখা যাবে শ্রেয়া ঘোষালের কনসার্টের উপস্থাপনায়

আমব্রিনকে এবার দেখা যাবে শ্রেয়া ঘোষালের কনসার্টের উপস্থাপনায়

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী লাক্স তারকা আমব্রিন। নাটক-বিজ্ঞাপনে নিয়মিতই দেখা যায় তাকে। তবে তারও একটি পরিচয় আমব্রিনকে দিয়েছে আলাদা গ্রহণযোগ্যতা। সেটি হলো উপস্থাপিকা আমব্রিন।

বিনোদন ভুবনের নানা অনুষ্ঠানে প্রাণবন্ত উপস্থাপনায় দেখা যায় এই লাস্যময়ীকে। সবকিছু ছাপিয়ে বিপিএল’র খেলাগুলোতে মাইক্রোফোন হাতে উপস্থাপিকা আমব্রিনের খ্যাতি এখন আন্তর্জাতিক পর্যায়ে। গ্ল্যামার, মোহনীয় হাসি আর মিষ্টি কণ্ঠে মাতিয়ে রাখেন তিনি।

সেই আমব্রিনকে এবার দেখা যাবে বলিউড সুপারস্টার গায়িকা শ্রেয়া ঘোষালের কনসার্টের উপস্থাপনায়। আগামীকাল ৩১ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় আয়োজিত হবে ‘শ্রেয়া ঘোষাল নাইট’ শীর্ষক কনসার্ট। সেখানে মাইক্রোফোন হাতে থাকবেন আমব্রিন।

তিনি বলেন, ‘আমি এর আগে বিশাল শেখর, অরিজিৎ সিং, আকৃতি কাক্কর ও মমতা শর্মা, আতিফ আসলামের মতো বড় তারকাদের কনসার্ট উপস্থাপনা করেছি। তবে আমি ভারতীয় নারী শিল্পীদের মধ্যে লতা মঙ্গেশকরের পর শ্রেয়ার বড় ভক্ত। তার গান আমি সবসময়ই শুনি। তার কনসার্টে প্রথমবার উপস্থাপনা করতে যাচ্ছি। এটা দারুণ একটি আনন্দময় ব্যাপার আমার জন্য।’

অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামের এই কনসার্টটি। শ্রেয়া আগামীকাল দুপুরে ঢাকায় পৌঁছাবেন বলে জানা গেছে।

এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, বিশেষ বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকিটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। তবে এজন্য তাদের শিক্ষাগত পরিচয়পত্র প্রদর্শন করতে হবে। কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের র্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে।

টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২ এই তিনটি নম্বরে। 

উপরে