আপডেট : ২৮ মার্চ, ২০১৬ ১১:২৪

আহত মিশা সওদাগর

বিনোদন ডেস্ক
আহত মিশা সওদাগর

সিনেমার শুটিং করার সময় পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে আঘাত পেয়ে বর্তমান সময়ের জনপ্রিয় খল নায়ক মিশা সওদাগরের।তিনি বর্তমানে নিজ বাসাতে পূর্ণ বিশ্রামে আছেন।

জানা গেছে, তিনি ‘মিসড কল’ সিনেমার শুটিং করছিলেন। এ সময় একটি গানের একটি দৃশ্য ধারনের সময় তিনি পড়ে গিয়ে পায়ে মারাত্মক আঘাত পান। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেয়া হয়। এক্সরে করে দেখা যায় তার পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে।

‘মিসড কল’ ছবির পরিচালক সাফিউদ্দিন সাফি বলেন, ‘এ ছবিটিতে মিশা ভাই একজন বৃহন্নলা (তৃতীয় লিঙ্গ) চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির খল অভিনেতাও তিনি। ছবিতে বেশ কয়েকজন বৃহন্নলাকে নিয়ে একটি গানে নাচবেন মিশা সওদাগর। সেই গানটিরই শুটিং চলছিল বিএফডিসির এক নাম্বার ফ্লোরে। হঠাৎ করে পড়ে গিয়ে পায়ে ব্যাথা পান তিনি। পরে চিকিৎসকরা জানিয়েছেন তার পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে।

 

তিনি আরো বলেন, মিশা ভাইয়ের এই অসুস্থতায় গানের শুটিং বন্ধ রয়েছে। চিকিৎসকরা বলেছেন- একটু সময় লাগলেও ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠবেন।

মিশা সওদাগর বলেন, রাজধানীর অ্যাপোলো হাসপাতালের একজন ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছি। তিনি পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। তাই আপাতত বাড়িতেই রয়েছি। অনেককেই শিডিউল দেয়া ছিল। আমি দুঃখিত এই আকস্মিক সমস্যায়। সবাই আমার জন্য দোয়া করবেন।

বিডিটাইমস৩৬৫/এএ      

উপরে