আপডেট : ২৮ মার্চ, ২০১৬ ১১:১৮

মৌসুমিকে নিয়ে মিথ্যাচার করলেন আনন্দবাজার পত্রিকা

বিনোদন ডেস্ক
মৌসুমিকে নিয়ে মিথ্যাচার করলেন আনন্দবাজার পত্রিকা

আজ ২৭ মার্চ কলকাতার বহুল জনপ্রিয় পত্রিকা আনন্দবাজারে একটি প্রতিবেদনটি প্রকাশ হয়। যেখানে হেডলাইন ছিল এরকম ‘বেশ্যার চরিত্রে মৌসুমী?’ তবে এমন খবরের সত্যতা জানতে খ্যাতিমান চিত্র নায়িকা মৌসুমির স্বামী ওমর সানির সঙ্গে যোগাযোগ করলে তিনি সাংবাদিকদের জানান, এমন কোন ছবিতে মৌসুমি কাজ করছেন না।

আর কোন পরিচালক বা মিশা সওদাগর তো কোন কথাই বলেনি তবে এমন খবর কেন আনন্দবাজার করবে। আর আমারই কি বলার এই প্রশ্ন আমি জাতির কাছে দিয়ে রাখি। আমরা তো দেখলাম ক্রিকেট নিয়ে কিনা করল। আর এটা তো সেলিব্রেটি। সো আমার কিছু বলার নাই। এ খবর মিথ্যা।

আনন্দবাজারের প্রতিবেদন-

“ফের বেশ্যার চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মৌসুমী। এর আগে একাধিকবার তাঁকে এই চরিত্রে দেখেছেন দর্শক। আগামী জুনে ছবিটির শুটিং শুরু হবে। মিনহাজ অভির পরিচালনায় ছবিটিতে মৌসুমীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিশা সওদাগর। একজন রিক্সাওয়ালর চরিত্রে মিশাকে দেখতে পাবে দর্শক।

তবে আপাতত মৌসুমী বেশ ব্যস্ত। কারণ আগামী ১ এপ্রিল মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘মন জানে না মনের ঠিকানা’। মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় ছবিটিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। সব মিলিয়ে মৌসুমীর পারফরম্যান্স দর্শকদের কেমন লাগে সেটাই এখন দেখার”

সুত্রঃ লেটেস্টবিডিনিউজ

 

বিডিটাইমস৩৬৫/এএ      

উপরে