আপডেট : ১৬ মার্চ, ২০১৬ ১৪:৪০

বলিউড অভিনেতা ইরফান খান এখন ঢাকায়

বিনোদন ডেস্ক
বলিউড অভিনেতা ইরফান খান এখন ঢাকায়

বলিউডের বিখ্যাত অভিনেতা ইরফান খান এখন ঢাকায়। আজ বুধবার বেলা ১১টা ২৩ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন তিনি। মুখভর্তি দাঁড়ি, কলাপাতা রঙের ব্লেজার, স্কার্ফ, ছাইরঙা ক্যাপ, দুই কানে দুল, পুরনো আমলের রোদচশমা-এমন সাজসজ্জা নিয়েই ঢাকায় পা রেখেছেন ইরফান। 

তাকে অভ্যর্থনা জানানোর  জন্য বিমানবন্দরে অপেক্ষায় ছিলেন বিশিষ্ট নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তার পরিচালনায় ‘ডুব’ ছবিতে অভিনয়ের জন্যই ইরফানের এই ঢাকা সফর। আগামী ২০শে মার্চ থেকে শুরু হয়ে এর চিত্রায়ন হবে টানা ২৫শে এপ্রিল পর্যন্ত। ছবিতে ইরফানের পাশাপাশি অভিনয় করবেন রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র প্রমুখ।

উল্লেখ্য, ৪৯ বছর বয়সী অভিনেতা ইরফানের এটিই প্রথম বাংলাদেশে সফর। ‘ডুব’ ছবির জন্য তিনি বাংলা শিখছেন। বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাঙা ভাঙা বাংলায় কথা বলেন তিনি। ইরফান জানান, ফারুকীর মাধ্যমে বাংলাদেশি চলচ্চিত্রের সঙ্গে পরিচিত তিনি। ‘ডুব’ ছবিটিতে তার চরিত্র পছন্দ হওয়ার কারণেই অভিনয়ে রাজি হয়েছেন ইরফান। এটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার এসকে মুভিজ ও ইরফান খান নিজে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে