আপডেট : ৮ মার্চ, ২০১৬ ২০:৩৪

নাড়ীর টানেই বরিশাল যেতে চান শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
নাড়ীর টানেই বরিশাল যেতে চান শ্রাবন্তী

কলকাতা প্রথম সারির নায়িকা শ্রাবন্তী। ‘অমানুষ’, ‘বিন্দাস’, ‘দিওয়ানা’, ‘গয়নায় বাক্স’র' মতো অসংখ্য সুপারহিট সিনেমার নায়িকা তিনি। তার হাসি, তার চাওয়া যেনো কোকা কোলার ঝাঁঝের মতো। সেই গ্ল্যামার কন্যা শ্রাবন্তী গতকাল এসেছেন ঢাকায়।

প্রথমবারের মতো ঢাকাই চলচ্চিত্রের অভিনয় করছেন তিনি। শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ সিনেমার মধ্য দিয়ে নিজেকে আরো একবার মেলে ধরবেন সুপারহিট এ নায়িকা।

জাকির হোসেন সীমান্ত পরিচালিত ‘শিকারী’ ছবির মহরত ছিলো সোমবার। মহরতের জন্য একদিনের সফরে ঢাকায় এসেছেন শ্রাবন্তী।

মহরত শেষে ঢাকার গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। শ্রাবন্তী জানালেন, বরিশালের মেয়ে তিনি। বরিশালে কেউ থাকেন না বলে কখনো আসা হয়নি তার। কিন্তু বাবা-মায়ের কাছে অনেক গল্প শুনেছেন তিনি।

বলেন, জন্মের আগেই বাবা-মা ভারত চলে যাওয়ার কারণে কখনো বাংলাদেশে আসা হয়নি। এখন যখন কাজের খাতিরে এসেই গেছেন তখন বরিশালে একবার হলেও ঘুড়ে আসবেন। এবার যেহেতু মাত্র একদিনের জন্য ঢাকায় এসেছেন, তাই বরিশালে যেতে পারলেন না। আগামী মাসে ছবির শুটিং’র জন্য আসলে অবশ্যই বরিশাল ঘুড়ে আসবেন দুষ্টু-মিষ্টি মেয়ে শ্রাবন্তী। 

প্রথমবারের মতো বাংলাদেশে এসে অতিথিপরায়ণতায় মুগ্ধ হয়েছেন হাস্যোজ্জ্বল এ নায়িকা। বলেন, বাবা-মায়ের অনেক শুনেছি এখানকার মানুষ অনেক ভালো, অতিথিপরায়ণ। এসে দেখি তার চেয়ে অনেক বেশি ভালো। দেখামাত্রই আমাকে সবাই আপন করে নিয়েছে। কাজের প্রয়োজনে অনেক দেশেই যেতে হয়। কিন্তু এমন ভালোবাসা এর আগে কোথাও পাইনি।

৯৭ সালে ‘মায়ের বাধঁন’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হওয়া শ্রাবন্তী জিতের বিপরীতে চ্যাম্পিয়ন ছবিতে অভিনয় করে টালিগঞ্জে সুপারহিট হন। এরপর সোহম, দেব, হিরন, পরমব্রত, আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেন টালিগঞ্জের সেরা মুকুটটি পড়েছেন তিনি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে